কোটা সংস্কার আন্দোলন

কুমিরায় আইআইইউসির শিক্ষার্থীদের সড়ক অবরোধ

অনলাইন ডেস্ক

কোটা সংস্কারের দাবিতে আন্দোলনরত শিক্ষার্থীদের সঙ্গে একাত্মতা প্রকাশ করে চট্টগ্রাম-ঢাকা মহাসড়কের আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয় চট্টগ্রাম (আইআইইউসি)’র সামনে অবস্থান নিয়েছেন শিক্ষার্থীরা। এতে সড়কের উভয় লেনে সৃষ্টি হয়েছে তীব্র যানজট।

- Advertisement -

মঙ্গলবার (১৬ জুলাই) সকাল সাড়ে ১০টার দিকে কুমিরা আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয়ের সামনে সড়কে অবস্থান নিয়ে আন্দোলন শুরু করে শিক্ষার্থীরা।

- Advertisement -google news follower

এতে মহাসড়কের উভয় পাশে অন্তত ৬০ কিলোমিটার যানজটের সৃষ্টি হয়েছে। বিশ্ববিদ্যালয়ের শিক্ষকরা শিক্ষার্থীদের রাস্তা থেকে সরে যাওয়ার জন্য বললেও তাদের অবস্থানে অনড় রয়েছেন শিক্ষার্থীরা ।

বারআউলিয়া হাইওয়ে থানা উপ পরিদর্শক (এসআই) দিপক কুমার সিংহ বলেন, আন্দোলনকারীরা সকাল সাড়ে ১০টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক অবরোধ করেছে। এর ফলে উভয় লেনেই বন্ধ হয়ে গেছে যান চলাচল। এখনো আন্দোলনকারীরা রাস্তায় অবস্থান করছে।

- Advertisement -islamibank

এর আগে বিশ্ববিদ্যালয়টির শিক্ষার্থীরা ঢাকা-চট্টগ্রাম রেলপথ অবরোধ করে। এর ফলে ঢাকা-চট্টগ্রাম রুটে চলাচল করা একাধিক ট্রেন আটকা পড়েছে দুই পাশে।

জেএন/হিমেল/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM