রামগড়ে কুজেন্দ্র লাল ত্রিপুরার গণসংযোগ

খাগড়াছড়ির রামগড়ে গণসংযোগ করেছেন নৌকার প্রার্থী কুজেন্দ্র লাল ত্রিপুরা। সোমবার (২৪ ডিসেম্বর) উপজেলার খাগড়াবিল, বলিপাড়া, মাহবুব নগর, পাতাছড়া, নাকাপা, তৈচালা, রামগড় পৌর এলাকার বিভিন্ন গ্রাম ও পাড়া-মহল্লায় নৌকার সমর্থনে লিফলেট বিতরণ, উঠান বৈঠক ও পথসভার আয়োজন করা হয়।

- Advertisement -

পথসভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক ও খাগড়াছড়ির সাবেক জেলা পরিষদ সদস্য মংপ্রু চৌধুরী। উপস্থিত ছিলেন সাবেক সাংসদ একেএম আলীম উল্ল্যাহ, জেলা আওয়ামী লীগ নেতা মুক্তিযোদ্ধা রণবিক্রম ত্রিপুরা, অধ্যাপক সত্যজিৎ চৌধুরৗ, কল্যাণমিত্র বড়ুয়া, নিকি রোয়াজা, রামগড় পৌরসভার মেয়র কাজী শাহজাহান রিপন, রামগড় উপজেলা ভাইস চেয়ারম্যান আবদুল কাদের, উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক ও ইউপি চেয়ারম্যান মো. শাহ আলম মজুমদার, যুগ্ম আহ্বায়ক ও সাবেক ইউপি চেয়ারম্যান নুরুল আলম আলমগীর, উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি মো. মোস্তফা হোসেন, যুব নেতা বিশ্ব ত্রিপুরা, রফিকুল আলম কামাল।

জয়নিউজ/শ্যামল/বিশু/জুলফিকার
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM