নির্বাচনি প্রচারণায় সরগরম জুরাছড়ি

0

আর মাত্র চার দিন বাকি। একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে জুরাছড়িতে প্রচার-প্রচারণা জমে উঠেছে। প্রচারের মাঠে বেশ সক্রিয় রয়েছেন পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি সমর্থিত স্বতন্ত্র প্রার্থী ঊষাতন তালুকদার ও ক্ষমতাসীন আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী দীপংকর তালুকদারের সমর্থকরা। তবে অন্তর্কোন্দলে বিভক্ত বিএনপির প্রচারণা চোখে পড়ছে কম।

গত ১০ বছরে জুরাছড়ি উপজেলায় আওয়ামী লীগ সরকার যত উন্নয়ন করেছে, তাতে এখানে এবার নৌকার বিজয় হবে বলে দলটির নেতাকর্মীরা আশা করছেন। অন্যদিকে পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি সমর্থিত স্বতন্ত্র প্রার্থী ঊষাতন তালুকদারের সম্ভাবনা বেশি বলে দাবি করেছেন তাঁর সমর্থকরা।

এদিকে বিএনপির মধ্যে কিছুটা বিবাদ থাকায় দলটির সাংগঠনিক কার্যক্রম এখন অনেকটা দুর্বল, যে কারণে নির্বাচনি মাঠে বিএনপি ও তার শরিকদের কোন কার্যক্রম তেমন একটা দেখা যাচ্ছে না।

জুরাছড়ি আওয়ামী লীগের সভাপতি প্রর্বতক চাকমার নেতৃত্বে সোমবার জুরাছড়ি ইউনিয়নের লুলাংছড়ি ও মিতিংগাছড়ি গণসংযোগ ও নির্বাচনি জনসভা হয়। এসময় সিনিয়র সহসভাপতি চারু বিকাশ চাকমা, যুবলীগের সভাপতি জ্ঞানেন্দু বিকাশ চাকমা, ছাত্রলীগের সভাপতি জ্ঞান মিত্র চাকমা, স্থানীয় হেডম্যান রাঙাচান দেওয়ান, কার্বারী পার্থর মুনি চাকমাসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এদিকে স্বতন্ত্র প্রার্থী ঊষাতন তালুকদারে পক্ষে পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির যুব ও ছাত্র বিষয়ক সম্পাদক রিটন চাকমার নেতৃত্বে একই ইউনিয়নে হাজাভিটায় গণসংযোগ ও জনসভা হয়েছে। এসময় তারা পাহাড়ের স্থায়ী শান্তি প্রতিষ্ঠায় জেএসএস সমর্থিত প্রার্থী ঊষাতন তালুকদারকে সিংহ মার্কায় ভোট প্রদানের আহ্বান জানান। এসময় হেমন্ত চাকমা, অরুন চাকমা, ক্যানন চাকমা উপস্থিত ছিলেন।

জয়নিউজ/সুমন্ত/বিশু/জুলফিকার
আরও পড়ুন
লোড হচ্ছে...