চট্টগ্রামে টার্ফ মাঠ দখল নিয়ে সংঘর্ষে নিহতের ঘটনায় গ্রেফতার ১

অনলাইন ডেস্ক

চট্টগ্রাম নগরের চান্দগাঁও এলাকায় যুবদলের দুই পক্ষের সংঘর্ষে জুবায়ের উদ্দিন নামের এক যুবককে হত্যার দায়ে করা মামলায় মো. তারেক (২৪) নামে এক যুবককে গ্রেফতার করেছে র‌্যাব-৭।

- Advertisement -

নগরীর চান্দগাঁও থানাধীন বরিশাল বাজার এলাকায় অভিযান পরিচালনা করে তাকে গ্রেফতার করা হয়। আজ সোমবার (২৩ সেপ্টেম্বর) সকালে গণমাধ্যমে প্রেরিত র‌্যাবের বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়।

- Advertisement -google news follower

গ্রেফতার তারেক নগরীর চান্দগাঁও এলাকার মো. রফিকের ছেলে। র‌্যাব জানায়, গ্রেফতারকৃত আসামির সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে তাকে চট্টগ্রাম মহানগরীর চান্দঁগাও থানায় হস্তান্তর করা হয়েছে।

এর আগে গত ২০ সেপ্টেম্বর শুক্রবার বিকেলে পুরাতন চান্দগাঁও এলাকায় চান্দগাঁও স্পোর্টস জোন কমপ্লেক্সে আবার উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করে নগর যুবদল।

- Advertisement -islamibank

উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন নগর যুবদলের যুগ্ম সম্পাদক মোশাররফ হোসাইন। অনুষ্ঠানে মোশাররফ হোসাইন এবং নগর যুবদলের কৃষিবিষয়ক সম্পাদক নুরুল আমিনের অনুসারীদের মধ্যে কথা-কাটাকাটি হয়। একপর্যায়ে সংঘর্ষে জড়ায় দুই পক্ষ।

এতে একজন নিহত এবং কয়েকজন আহত হয়েছেন। নিহত ব্যক্তি মোশাররফের অনুসারী হিসেবে পরিচিত।

পরে এ ঘটনায় ভিকটিমের ভগ্নিপতি বাদী হয়ে চট্টগ্রাম নগরীর চান্দগাঁও থানায় ৪০ জন উল্লেখ করে এবং অজ্ঞাতনামা ২০/৩০ জনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন। ওই মামলায় মো. তারেককে গ্রেফতার করা হয়।

জানা গেছে, চান্দগাঁও স্পোর্টস জোন কমপ্লেক্সটি চট্টগ্রাম সিটি করপোরেশনের। প্রায় দুই কোটি টাকা ব্যয়ে ৩৫ দশমিক ২২ কাঠা জায়গায় নির্মাণ করা হয় এ আধুনিক স্পোর্টস কমপ্লেক্স। এর আগে চলতি বছরের জুন মাসে এটি উদ্বোধন করেন সাবেক সিটি মেয়র মো. রেজাউল করিম চৌধুরী।

সিটি করপোরেশন সূত্র জানায়, স্পোর্টস কমপ্লেক্সটি ১০ লাখ টাকায় ইজারা দেওয়া হয়েছে। তবে মোশাররফ হোসাইন নামের কাউকে ইজারা দেওয়া হয়নি।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM