প্রধানমন্ত্রীর আস্থার প্রতিদান দেব: জাবেদ

ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমার ওপর আস্থা রেখেছেন। মন্ত্রণালয়ের দায়িত্ব দিয়েছেন। আমি তাঁর আস্থার প্রতিদান দেব।

- Advertisement -

বৃহস্পতিবার (১০ জানুয়ারি) বিকেল সাড়ে ৪টায় নগরের শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরের ভিভিআইপি লাউঞ্জে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এসব কথা বলেন।

- Advertisement -google news follower

মন্ত্রণালয়ে কোনো ধরনের দুর্নীতি সহ্য করা হবে না উল্লেখ করে তিনি বলেন, জনগণকে সঙ্গে নিয়ে এ মন্ত্রণালয়কে টপ ফাইভে নিয়ে যাব। ভূমি মন্ত্রণালয়ে বিপ্লব ঘটাব।

তিনি বলেন, মন্ত্রণালয় সামলানো একটি গুরুদায়িত্ব। এখানে জনগণের জন্য কাজ করার প্রচুর সুযোগ আছে। ভূমি মন্ত্রণালয় হবে জনগণকে সেবা দেওয়ার মন্ত্রণালয়। দায়িত্ব পালনে সবার সহযোগিতা চাই। সফল হতে চাই। ব্যর্থতার দায়ভার নিয়ে মন্ত্রণালয় ছেড়ে যাব না।

- Advertisement -islamibank

এসময় আরো উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মো. ইলিয়াস হোসেন, পুলিশ সুপার নুরে আলম মিনা, দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান প্রমুখ।

জয়নিউজ/রুবেল/জুলফিকার
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM