হাটহাজারীতে জমির টপ সয়েল কাটার দায়ে দুটি ট্রাক জব্দ

হাটহাজারী উপজেলায় ফসলি জমির উপরি তলের উর্বর মাটি (টপ সয়েল) কেটে বিক্রির দায়ে দুইটি ট্রাক জব্দ করেছে ভ্রাম্যমাণ আদালত।

- Advertisement -

বুধবার (১৬ জানুয়ারি) দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে হাটহাজারী পৌরসভার ৯নং ওয়ার্ডের উত্তর মোহাম্মদপুর খলিফার ঘোনা এলাকার ফসলি জমিতে ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) রুহুল আমিন।

- Advertisement -google news follower

অভিযান চলাকালে ফসলি জমি থেকে টপ সয়েল কাটার সঙ্গে জড়িতরা ভ্রাম্যমাণ আদালতের অভিযান আঁচ করতে পেরে পালিয়ে যায়। ভ্রাম্যমাণ আদালত ঘটনাস্থল থেকে কাউকে আটক করতে না পারলেও এক্সেভেটর দিয়ে টপ সয়েল কাটার কাজে ব্যবহৃত দুইটি ট্রাক (নারায়ণগঞ্জ ড ০২-০০৩৩ ও চট্টমোট্রো ড ০৫-০৫৩৩) জব্দ করে। তবে টপ সয়েল কাটার কাজে ব্যবহৃত এক্সেভেটরটি আটক করা সম্ভব হয়নি।

এ ব্যাপারে ইউএনও রুহুল আমিন বলেন, উত্তর মোহাম্মদপুর খলিফার ঘোনা এলাকার এক্সেভেটর দিয়ে ফসলি জমি থেকে উপরের মাটি কেটে নেওয়ার সময় ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করে দুইটি ট্রাক জব্দ করা হয়েছে। এ ঘটনার সঙ্গে জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হচ্ছে।

জয়নিউজ/তালেব/শহীদ
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM