চবি সংস্কৃত বিভাগে সভাপতির দায়িত্বে শিপক কৃষ্ণ দেবনাথ

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) সংস্কৃত বিভাগে সভাপতির দায়িত্ব নিয়েছেন শিপক কৃষ্ণ দেবনাথ। তিনি একই বিভাগে সহকারী অধ্যাপকের দায়িত্ব পালন করছেন।

- Advertisement -

শিপক কৃষ্ণ দেবনাথ হাটহাজারী উপজেলা মিরেরখীল গ্রামে এক সম্ভ্রান্ত হিন্দু পরিবারে জন্মগ্রহণ করেন। তাঁর ১০টি গবেষণা দেশি-বিদেশি জার্নালে প্রকাশিত হয়েছে। তাঁর একটি বইও রয়েছে। তাছাড়া তিনি বর্তমানে ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধীনে পিএইচডি করছেন।

- Advertisement -google news follower

তিনি চবির সোহরাওয়ার্দী হলের সিনিয়র আবাসিক শিক্ষক হিসেবে তিন বছর ধরে সততার সাথে দায়িত্ব পালন করে আসছেন। তিনি সভাপতি নির্বাচিত হওয়ায় ছাত্র-ছাত্রী, বিভাগের সহকর্মী, কর্মকর্তা-কর্মচারীরা ফুল দিয়ে অভিনন্দন জানিয়েছেন।

এদিকে জন্মাষ্টমী উদযাপন পরিষদ হাটহাজারী উপজেলা শাখার সাবেক সভাপতি ও জন্মাষ্টমী পরিষদের বর্তমান প্রধান উপদেষ্টা শিপক কৃষ্ণ নাথ সংস্কৃত বিভাগের সভাপতি নিযুক্ত হওয়ায় অভিনন্দন জানিয়েছেন পরিষদের নেতৃবৃন্দ।

- Advertisement -islamibank

সোমবার (২১ জানুয়ারি) চবি সংস্কৃত বিভাগের সভাপতির অফিসে উপজেলা জন্মাষ্টমী উদযাপন পরিষদের পক্ষ থেকে শুভেচ্ছা জানান উত্তর জেলা জন্মাষ্টমী পরিষদের যুগ্ম সম্পাদক উদয় সেন, হাটহাজারী পরিষদের সভাপতি লিটন মহাজন ও সাধারণ সম্পাদক সাংবাদিক বাবলু দাশ, যুগ্ম সম্পাদক ছোটন দাশ, প্রচার সম্পাদক সুমন পল্লব, অর্থ সম্পাদক মুন্সি বিশ্বজিৎ দে, সদস্য রুবেল চৌধুরী ও লিটন রুদ্র।

জয়নিউজ/বিশু
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM