খাগড়াছড়িতে জাতীয় স্কুল ক্রিকেট প্রতিযোগিতা শুরু

খাগড়াছড়িতে শুরু হয়েছে ইয়ং টাইগার্স জাতীয় স্কুল ক্রিকেট প্রতিযোগিতা। মঙ্গলবার (২২ জানুয়ারি) সকাল সাড়ে ১০টায় প্রতিযোগিতার উদ্বোধন করেন খাগড়াছড়ি জেলা প্রশাসক ও ক্রীড়া সংস্থার সভাপতি মো. শহিদুল ইসলাম।

- Advertisement -

এসময় তিনি বলেন, মাদক ও সামাজিক অপরাধমূলক কার্যক্রম থেকে যুব সমাজকে দূরে রাখতে খেলাধুলার বিকল্প নেই। তাই সবাইকে খেলার প্রতি মনোযোগী হওয়ার আহ্বান জানান তিনি।

- Advertisement -google news follower

অতিরিক্ত জেলা প্রশাসক ও ক্রীড়া সংস্থার সহসভাপতি এ টি এম কাউছার হোসেনের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন পুলিশ সুপার আহমার উজ্জামান, খাগড়াছড়ি পৌরসভার মেয়র রফিকুল আলম ও ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক জুয়েল চাকমা।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা ক্রীড়া সংস্থার সহসভাপতি মো. শানে আলম, আজিম উল হক, অতিরিক্ত সাধারণ সম্পাদক ধূমকেতু মারমা, যুগ্ম সম্পাদক আজহার হীরা ও প্রতিযোগিতার স্পন্সর প্রাইম ব্যাংক রামগড় শাখার জ্যেষ্ঠ নির্বাহী কর্মকর্তা মো. সালাহ উদ্দিন কাদের।

জয়নিউজ/জাফর/বিশু
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM