লাইফ সাপোর্টে সুরকার আলাউদ্দিন আলী

মহাখালীর আয়েশা মেমোরিয়াল হাসপাতালে তাকে ভর্তি করা হয়েছে সুরকার ও সঙ্গীত পরিচালক আলাউদ্দিন আলীকে। তাকে লাইফ সাপোর্টে রাখা হয়েছে বলে জানা গেছে।

- Advertisement -

মঙ্গলবার (২২ জানুয়ারি) রাত সাড়ে ১১টার দিকে তাকে ভর্তি করা হয়। তার অবস্থা আশঙ্কাজনক।

- Advertisement -google news follower

আলাউদ্দিন আলীর পরিবার সূত্রে জানা গেছে, পুরনো অসুখেই অসুস্থ হয়ে হাসপাতালে যেতে হয়েছে আটবার জাতীয় চলচ্চিত্র পুরস্কারজয়ী এই সঙ্গীত পরিচালককে। তার পরিবার দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।

হাসপাতাল সূত্রে জানা গেছে, রাতে গুরুতর অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয় আলাউদ্দিন আলীকে। চেকআপ শেষে তাকে লাইফ সাপোর্টে রাখার পরামর্শ দেওয়া হয়েছে।

- Advertisement -islamibank

উল্লেখ্য, ১৯৫২ সালের ২৪ ডিসেম্বর মুন্সীগঞ্জের টঙ্গিবাড়ি থানার বাঁশবাড়ি গ্রামে জন্মগ্রহণ করেন তিনি।

ও আমার বাংলা মা তোর, সূর্যোদয়ে তুমি, সূর্যাস্তেও তুমি ও আমার বাংলাদেশ, বন্ধু তিন দিন তোর বাড়ি গেলাম দেখা পাইলাম না, যেটুকু সময় তুমি থাকো কাছে, মনে হয় এ দেহে প্রাণ আছে, প্রথম বাংলাদেশ, আমার শেষ বাংলাদেশ, এমনও তো প্রেম হয়, চোখের জলে কথা কয়, আছেন আমার মুক্তার, আছেন আমার ব্যারিস্টার, জন্ম থেকে জ্বলছি মাগো, ভালোবাসা যত বড় জীবন তত বড় নয় এমন আরও শতাধিক কালজয়ী গানের রূপকার আলাউদ্দিন আলী।

জয়নিউজ/বিশু
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM