পতেঙ্গা ও কালুরঘাটে অগ্নিকাণ্ড

নগরের পতেঙ্গা ও কালুরঘাটে পৃথক দুই অগ্নিকাণ্ডের ঘটনায় এক লাখ ১০ হাজার টাকার ক্ষয়-ক্ষতি হয়েছে।

- Advertisement -

মঙ্গলবার (২২ জানুয়ারি) দিবাগত রাত ১টার দিকে পতেঙ্গায় ও বুধবার (২৩ জানুয়ারি) সকাল ৯টার দিকে কালুরঘাট এলাকায় এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

- Advertisement -google news follower

ফায়ার সার্ভিসের ওয়্যার হাউজ ইন্সপেক্টর অধীর চন্দ্র হাওলাদার জয়নিউজকে বলেন, নগরের পৃথক দুই জায়গায় অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। মঙ্গলবার দিবাগত রাত ১টার দিকে পতেঙ্গার পূর্ব কাটগর এলাকার ইলিয়াসের বাড়িতে অগ্নিকাণ্ডের খবর পেয়ে সিইপিজেড ফায়ার সার্ভিসের ২টি গাড়ি ঘটনাস্থলে যায়। বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে সেখানে আগুনের সূত্রপাত হয়েছিল। এতে এক লাখ টাকার ক্ষয়-ক্ষতি হয়েছে ও ছয়টি ছাগল পুড়ে মারা গেছে। এক ঘণ্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আসে।

তিনি আরো বলেন, বুধবার সকাল ৯টায় চান্দগাঁও থানার কালুরঘাট এলাকার মোহনা কেজি স্কুলের সামনে একটি ঝুটের দোকানে অগ্নিকাণ্ডের ঘটনায় ১০ হাজার টাকার ক্ষয়-ক্ষতি হয়। খবর পেয়ে কালুরঘাট ফায়ার সার্ভিসের ২টি গাড়ি ঘটনাস্থলে যায়। এক ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে।

জয়নিউজ/ফয়সাল/জুলফিকার
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM