বাবুনগরীকে বারডেম হাসপাতালে স্থানান্তর

হেফাজতে ইসলাম বাংলাদেশের মহাসচিব ও হাটহাজারী মাদ্রাসার সহযোগী পরিচালক আল্লামা জুনায়েদ বাবুনগরীকে ঢাকার খিলগাঁওয়ের খিদমাহ হাসপাতাল থেকে শাহবাগ বারডেম হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

- Advertisement -

মঙ্গলবার (২৯ জানুয়ারি) দুপুরে বিশেষজ্ঞ চিকিৎসকদের পরামর্শে উন্নত চিকিৎসার জন্য তাঁকে বারডেমে নেওয়া হয় বলে এ প্রতিবেদককে জানান আল্লামা বাবুনগরীর জামাতা মাওলানা মোহাম্মদ আবদুল্লাহ।

- Advertisement -google news follower

তিনি আরো জানান, বাম পায়ে ইনফেকশন (পচন) হওয়ায় তাঁর অস্ত্রোপচার করা হয়েছে। বর্তমানে হুজুরের অবস্থা কিছুটা উন্নতির দিকে। তবে আরো উন্নত চিকিৎসা দরকার যা আগের হাসপাতালে সম্ভব ছিল না। তাই চিকিৎসকদের পরামর্শে হুজুরকে বারডেম হাসপাতালে আনা হয়েছে। বর্তমানে হুজুর এ হাসপাতালে বিশেষজ্ঞ চিকিৎসকদের তত্ত্বাবধানে চিকিৎসাধীন আছেন।

প্রসঙ্গত, শনিবার (২৬ জানুয়ারি) বিকেলে জুনায়েদ বাবুনগরী অসুস্থ বোধ করায় তাঁকে রাজধানী ঢাকার খিলগাঁওয়ের খিদমাহ হাসপাতালে ভর্তি করানো হয়।

জয়নিউজ/আবু তালেব/বিশু
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM