৯ বছর পর ঢাবি ছাত্রদল…

ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) কেন্দ্রীয় ছাত্র সংসদ (ডাকসু) নির্বাচনকে সামনে রেখে বুধবার (১৩ ফেব্রুয়ারি) ক্যাম্পাসে যাচ্ছে ছাত্রদল নেতারা। দীর্ঘ নয় বছর পর মধুর ক্যান্টিনে সংবাদ সম্মেলনেরও প্রস্তুতি নিয়েছে সংগঠনটি।

- Advertisement -

ছাত্রদলের বিশ্ববিদ্যালয় শাখার সভাপতি আল মেহেদী তালুকদার এ তথ্য জানান। তিনি বলেন, সুষ্ঠু ও সব শিক্ষার্থীর কাছে গ্রহণযোগ্য নির্বাচনের জন্য উপাচার্য আখতারুজ্জামান স্যারকে সাত দফা দাবি দিয়েছি।

- Advertisement -google news follower

তিনি বলেন, অন্য ছাত্রসংগঠনগুলোও পরিবেশ ও সহাবস্থান নিশ্চিত করার দাবি জানিয়েছে। কিন্তু প্রশাসন এখন পর্যন্ত একটা দাবিও মানেনি। সার্বিক বিষয় নিয়ে আমরা কথা বলবো। মধুর ক্যান্টিনে যাবো।

ঢাবি ছাত্রদল সভাপতি বলেন, ডাকসু নির্বাচনের উদ্যোগকে আমরা স্বাগত জানিয়েছি। সহাবস্থান নিশ্চিত না করে ভোটকেন্দ্র হল থেকে না সরিয়ে প্রশাসন তফসিল ঘোষণা করেছে। বেশিরভাগ সংগঠনের দাবি অগ্রাহ্য করে একটি ছাত্র সংগঠনকে জেতানোর পায়তারা চলছে।

জয়নিউজ/অভিজিত/শহীদ
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM