হাটহাজারীতে এবার মিললো ভারতীয় যৌন উত্তেজক ওষুধ

হাটহাজারীতে একটি ফার্মেসি থেকে বিপুল পরিমাণ বিক্রয় নিষিদ্ধ ভারতীয় যৌন উত্তেজক ওষুধ জব্দ করেছে ভ্রাম্যমাণ আদালত।
এ সময় ফার্মেসির মালিককে ২০ হাজার টাকা জরিমানাও করা হয়।

- Advertisement -

শনিবার (১৬ ফেব্রুয়ারি) রাত ৯টার দিকে হাটহাজারী পৌরসভার সিদ্দিক মার্কেটের বি আলম নামক একটি ফার্মেসিতে ভ্রাম্যমাণ আদালত অভিযান পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও হাটহাজারী ইউএনও রুহুল আমিন।

- Advertisement -google news follower

এ সময় ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনাকালে উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) নিয়াজ মোর্শেদ ও হাটহাজারী মডেল থানা পুলিশের সহকারী উপ-পরিদর্শক মাহবুব এবং সঙ্গীয় ফোর্স অংশ নেয়।

এ ব্যাপারে ইউএনও রুহুল আমিন জয়নিউজকে বলেন, নিয়মিত অভিযানে পৌরসভার বাসস্টেশনস্থ বি আলম ফার্মেসি থেকে ভারতীয় নিষিদ্ধ ওষুধ জব্দ করা হয়েছে। এ সময় বিক্রয় নিষিদ্ধ ভারতীয় ওষুধ বিক্রির জন্য ফার্মেসিতে রাখার দায়ে ওই প্রতিষ্ঠানটির মালিককে ২০ হাজার টাকা অর্থদণ্ড দেয়া হয়েছে।

- Advertisement -islamibank

তিনি আরও বলেন, বিক্রি নিষিদ্ধ যৌন উত্তেজক ওষুধ ভায়াগ্রা, সেরিডন, ফুড সাপ্লিমেন্টসহ জব্দ করা হয় গরু মোটা তাজাকরণ ওষুধ। যার আনুমানিক বাজার মূল্য প্রায় এক লাখ টাকা। পরে জব্দ করা ওষুধগুলো ধ্বংস করা হয়। ভ্রাম্যমাণ আদালতের এ অভিযান অব্যাহত থাকবে বলে তিনি জানান।

জয়নিউজ/আবু তালেব/বিশু

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM