বিকিনি পরা মডেলকে শুকরের হামলা

ভেনিজুয়েলার রূপে-গুণে অনন্যা মডেল মিশেল লুইন সম্প্রতি একটি ফটোশুট করতে গিয়ে শুকরের হামলার শিকার হলেন।

- Advertisement -

৩২ বছর বয়সী মিশেল নিজেই সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ভিডিও শেয়ার করেছেন। সেখানে দেখা গেছে, সুন্দর দ্বীপে সাদা বিকিনিতে ঘুরছেন তিনি। সোশ্যাল মিডিয়ার মানুষজনের কাছে বাহামাসের এই দ্বীপ পিগ আইল্যান্ড বা শুকর দ্বীপ নামেই পরিচিত। প্রচুর বন্য সাদা শুকরের বাস এখানে।

- Advertisement -google news follower

সেই দ্বীপে শুকরদের সঙ্গে ছবি তুলতে গিয়ে বিপদে পড়লেন মিশেল। শুকরেরা সম্ভবত অনুমতি ছাড়া তাদের ছবি তোলার বিষয়টি পছন্দ করেনি। তাই ফটোশুটের মাঝেই বিকিনি পরিহিতা মডেলকে কামড়ে বসে।

যারাই এখানে যান তারাই ওই দ্বীপে বসবাসকারী শুকরদের নিয়ে ছবি তুলে পোস্ট করেন। শুকররা তা খুব একটা পছন্দ করে না তা বোঝা গেল মিশেলের ঘটনায়। ফটোশুট করতে গিয়ে কয়েকটি শুকর তাড়া করে মিশেলকে। বাগে পেয়ে একটি বেরসিক শুকর মিশেলের পেছনে কামড়ও বসিয়ে দেয়।

- Advertisement -islamibank

ঘটনার আকস্মিকতা কাটিয়ে মডেল মিশেল মজার ভিডিওটি ইনস্ট্রাগ্রামে পোস্ট করেছেন। সেই ভিডিও ক্লিপে তাকে স্প্যানিশ ভাষায় ‘আমাকে কামড়ে দিল’ বলে চিৎকার করে উঠতে শোনা যাচ্ছে।

ভিডিওটি বেশ মজার হিসেবেই ভাইরাল হলেও মিশেলের অনেক ভক্তরা প্রিয় তারকার প্রাণ রক্ষার জন্য ঈশ্বরকে ধন্যবাদ জানাচ্ছে। চিকিৎসকেরা জানিয়েছেন এখন সুস্থ আছেন মিশেল।

জয়নিউজ/বিশু

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM