আগুনে ক্ষতিগ্রস্তদের পাশে পানিসম্পদ উপমন্ত্রী ও মেয়র

নগরের চাক্তাই ভেড়া মার্কেট এলাকায় অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের দেখতে গেলেন পানিসম্পদ উপমন্ত্রী এনামুল হক শামীম ও চট্টগ্রাম সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন । রোববার (১৭ ফেব্রুয়ারি) দুপুরে তাঁরা অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত এলাকায় যান।

- Advertisement -

এ সময় মেয়র অগ্নিদুর্গতদের প্রতি সমবেদনা জানিয়ে ধৈর্য সাহস ও বুদ্ধিমত্তার সাথে বিপদকে এবং আগামীতে অগ্নিকাণ্ডের মত ঘটনা এড়াতে সাবধানতা অবলম্বন করতে বলেন।

- Advertisement -google news follower

মেয়র ক্ষতিগ্রস্তদের সহায়তায় কাজ করতে মহানগর আওয়ামী লীগের পক্ষ থেকে থানা ও ওয়ার্ড আওয়ামী লীগ নেতৃবৃন্দকে নির্দেশ দেন। তিনি চট্টগ্রাম সিটি করপোরেশনের পক্ষ থেকে নিহতদের পরিবার ও ক্ষতিগ্রস্তদের প্রয়োজনীয় সহায়তার আশ্বাস দেন।

এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের উপ-প্রচার সম্পাদক আমিনুল ইসলাম, দক্ষিণ জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক শাহজাদা মহিউদ্দিন, কাউন্সিলর হাসান মুরাদ বিপ্লব, সংরক্ষিত ওয়ার্ড কাউন্সিলর লুৎফুন্নেছা দোভাষ বেবী, বক্সিরহাট ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফয়জুল্লাহ বাহাদুর, জাহাঙ্গীর আলম ও নগর যুবলীগ নেতা লিটন রায় চৌধুরী প্রমুখ।

জয়নিউজ/কাউছার/আরসি
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM