নকল দুল বন্ধক দিতে এসে শ্রীঘরে নারী

আসল নয়, নকল একজোড়া স্বর্ণের কানের দুল নিয়ে বাজারে এসেছিলেন রেহানা বেগম (৪৫)। উদ্দেশ্য, বন্ধক দিয়ে জুয়েলার্সের মালিকের কাছ থেকে টাকা নেওয়া। তবে বন্ধক দিয়ে টাকা নেওয়াতো হলোই না, বরং তার ঠাঁই হয়েছে শ্রীঘরে। এসময় তার কাছ থেকে দুটি মোবাইল, দুটি গাড়ির টিকেট ও নগদ ১৪ হাজার ৫০০ টাকা পাওয়া যায়।

- Advertisement -

মঙ্গলবার (১৯ ফেব্রুয়ারি) দিবাগত রাতে হাটহাজারী পৌরসভার সদরের গণি মার্কেটের বিরাজ জুয়েলার্সে এ ঘটনা ঘটে।

- Advertisement -google news follower

রেহানা বেগম পাবনা জেলার ইশ্বরদী রুপপুর গ্রামের আনিসুর রহমানের স্ত্রী। বর্তমানে হাটহাজারী উপজেলার চৌধুরীহাটের সৈয়দ আলী মিস্ত্রির ভাড়াবাসায় থাকেন তিনি।

জানা যায়, মঙ্গলবার পৌরসভার সদরের গণি মার্কেটের বিরাজ জুয়েলার্সে প্রতারক রেহানা এক জোড়া কানের দুল বন্ধক দিয়ে টাকা চান। দোকানের মালিক দুল জোড়া হাতে নিয়ে প্রতারণার বিষয়টি আঁচ করতে পারেন। তিনি সঙ্গে সঙ্গে আড়ালে গিয়ে বিষয়টি ব্যবসায়ী সমিতি নেতৃবৃন্দকে জানালে সমিতির দায়িত্বশীলরা তাকে জিজ্ঞাসাবাদ শুরু করেন।

- Advertisement -islamibank

এসময় ওই মহিলা প্রতারণার বিষয়টি স্বীকার করলে সমিতির দায়িত্বশীলরা তাকে থানা পুলিশের কাছে সোপর্দ করেন বলে জানান হাটহাজারী মডেল থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) কফিল উদ্দিন।

জয়নিউজ/জুলফিকার
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM