ডিমের রং গোলাপি!

দেশে বিদেশে প্লাস্টিকের ডিমের আতঙ্ক ছড়িয়ে পড়ছে। বাজার থেকে হাঁসের ডিম কিনে এনে নিয়ম মতোই সেদ্ধ করেছিলেন এক গৃহবধূ। সেই ডিমের খোসা ছাড়াতে গিয়েই আঁতকে উঠলেন তিনি। দেখা গেল ডিমের ভিতরের একাংশের রং গোলাপি!

- Advertisement -

গোলাপি রংয়ের এই ডিম ঘিরেই চাঞ্চল্য ছড়িয়েছে ভারতের পূর্ব বর্ধমানের কাটোয়ায়।

- Advertisement -google news follower

কাটোয়ার বাসিন্দা শ্রাবণী রায় জানিয়েছেন, সম্প্রতি স্থানীয় বাজার থেকে চারটি হাঁসের ডিম কেনেন তিনি। বাড়ি এনে সবকটি ডিম একসঙ্গে সেদ্ধ করেন। কিন্তু ডিমের খোসা ছাড়াতে গিয়েই বিপত্তি। শ্রাবণীর কথায়, ‘একটি ডিমের খোসা ছাড়ানোর সময় দুর্গন্ধ বেরোতে থাকে। খোসা ছাড়াতেই দেখি সেটির রং গোলাপি। ভিতরটাও খুব শক্ত।’ এর পরে শ্রাবণীর ছেলে সন্দেহবশত ডিমটি আগুনে কিছুটা পোড়ান। তখন তখন ডিম থেকে প্লাস্টিক বা রাবার পোড়ার মতো কড়া গন্ধ বেরোতে থাকে। ওই পরিবারের সন্দেহ, গোলাপি রংয়ের ওই ডিম হয়তো প্লাস্টিকের।

তবে কোনো রকম ঝুঁকি না নিয়ে কাটোয়া পৌরসভার পক্ষ থেকে ওই ডিমটি সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। যে বিক্রেতা এই ডিম বিক্রি করেছিলেন, তিনিও এ বিষয়ে কিছুই বলতে পারেননি।

জয়নিউজ/বিশু
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM