ফেনীতে ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

ফেনীর লালপুল এলাকায় অভিযান চালিয়ে ২ হাজার ৬৫ বোতল ফেনসিডিল ও ১টি ট্রাকসহ দুইজন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৭।

- Advertisement -

সোমবার (১৮ মার্চ) সকাল সাড়ে ৮টা এই অভিযান পরিচালিত হয়। গ্রেপ্তারকৃতরা হলেন মো. আউয়াল হোসেন (২৯) ও মো. সিদ্দিক (২৮)।

- Advertisement -google news follower

র‌্যাব-৭ এর সহকারী পরিচালক (মিডিয়া) জয়নিউজকে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৭ এর একটি দল লালপুল আসাদ শপিং সেন্টারের সামনে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পাকা রাস্তার উপর একটি বিশেষ চেকপোস্ট স্থাপন করে গাড়ি তল্লাশি শুরু করে। এসময় কুমিল্লা পার হতে চট্টগ্রামগামী একটি ট্রাকের গতিবিধি সন্দেহজনক মনে হলে র‌্যাব সদস্যরা ট্রাকটিকে থামানোর সংকেত দিলে মাদক ব্যবসায়ীরা গাড়িটিকে না থামিয়ে দ্রুত পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পরে র‌্যাব সদস্যরা ধাওয়া করে ট্রাকটি আটক করে।

গ্রেপ্তার হওয়ারা দীর্ঘদিন ধরে বিভিন্ন সীমান্তবর্তী এলাকা হতে মাদকদ্রব্য সংগ্রহ করে বিভিন্ন কৌশলে দেশের বিভিন্ন অঞ্চলে পাচার করে আসছে। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ০২ কোটি ৬৫ হাজার টাকা এবং জব্দকৃত ট্রাকের আনুমানিক মূল্য ৪০ লাখ টাকা বলেও জানান এ কর্মকর্তা।

জয়নিউজ/পার্থ নন্দী/শহীদ
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM