তথ্যমন্ত্রীর সঙ্গে সিআইইউ উপাচার্যের সাক্ষাৎ

তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদের সঙ্গে তার দেওয়ান বাজারের বাসায় সৌজন্য সাক্ষাৎ করেছেন চিটাগং ইন্ডিপেন্ডেন্ট ইউনিভার্সিটির (সিআইইউর) উপাচার্য অধ্যাপক ড. মাহফুজুল হক চৌধুরী।
এসময় তারা চট্টগ্রামের উচ্চশিক্ষার গুণগত মান, শিক্ষায় প্রযুক্তির ব্যবহার ও গণমাধ্যমের নানা দিক নিয়ে আলোচনা করেন।

- Advertisement -

তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ সিআইইউর সাফল্য কামনা করে বলেন, এ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের একাধিক ইতিবাচক খবর আমাকে যথেষ্ট মুগ্ধ করেছে। পড়ালেখার পাশাপাশি তাদের সৃষ্টিশীল কর্মকাণ্ড নিজেদের এগিয়ে নিয়ে যাচ্ছে।

- Advertisement -google news follower

তিনি আরও বলেন, বিশ্ব এখন টেকসই উন্নয়নের লক্ষ্যে কাজ করছে। আমাদের তরুণ-তরুণীরা তথ্যে ও জ্ঞানে অনেক বেশি সমৃদ্ধ। নিউ মিডিয়া নিয়ে অনেক আগ্রহ। আমার ভীষণ ইচ্ছে সিআইইউর শিক্ষার্থীদের সঙ্গে এই বিষয় নিয়ে প্রাণবন্ত আড্ডা দিব।

সিআইইউর উপাচার্য অধ্যাপক ড. মাহফুজুল হক চৌধুরী বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠাকালীন সময়ে তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদের সহযোগিতার কথা স্মরণ করেন। এসময় তিনি বলেন, চট্টগ্রামে একটি মানসম্পন্ন বিশ্ববিদ্যালয় গড়ে তুলতে আপনার পরামর্শ ও উৎসাহ আমাদের পথচলায় অনুপ্রেরণা জুগিয়েছে।

- Advertisement -islamibank

বৈঠকে তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ সিআইইউর শিক্ষার্থীদের একধাপ এগিয়ে নিতে সবধরনের সহযোগিতার আশ্বাস দেন। দু’ জনের মধ্যে আলোচনায় এসময় শিক্ষাব্যবস্থার অতীত-বর্তমান চিত্র, আন্তর্জাতিকমানের শিক্ষা, যুগোপযোগী ক্লাস কার্যক্রম, সিলেবাস ও পাঠদানসহ একাধিক বিষয় উঠে।

বৈঠকে অন্যান্যের মধ্যে আরও উপস্থিত ছিলেন সিআইইউর অ্যাডমিন শাখার উপ-পরিচালক কুমার দোয়েল দে ও পিআর অ্যান্ড কমিউনিকেশন্স শাখার কর্মকর্তা মহিউদ্দীন জুয়েল।প্রেস বিজ্ঞপ্তি

জয়নিউজ/বিশু
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM