লোহাগাড়ায় উপজেলা নির্বাচন স্থগিত

পূর্বনির্ধারিত ২৪ মার্চ তারিখে অনুষ্ঠিতব্য লোহাগাড়া উপজেলা পরিষদ নির্বাচন স্থগিত ঘোষণা করেছে নির্বাচন কমিশন।
লোহাগাড়া উপজেলা নির্বাচন অফিসার রাকিবজ্জামান রেনু শুক্রবার (২২ মার্চ) বিকেলে এ তথ্য নিশ্চিত করেছেন।

- Advertisement -

তিনি জানান, আপিল বিভাগের আদেশ অনুযায়ী পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত লোহাগাড়া উপজেলা পরিষদের সব পদের নির্বাচন স্থগিত রাখার জন্য নির্বাচন কমিশন সিদ্ধান্ত গ্রহণ করেছেন।

- Advertisement -google news follower

কমিশনের নির্বাচন ব্যবস্থাপনা ও সমন্বয় শাখা- ২ এর সহকারী সচিব মোহাম্মদ আশফাকুর রহমান স্বাক্ষরিত প্রজ্ঞাপনে এ তথ্য জানানো হয়েছে বলেও জানা তিনি।

জানা যায়, চেয়ারম্যান প্রার্থী ছলিম উদ্দিন সিভিল পিটিশন ফর লিভ টু আপিল করেন এবং ব্যালট পেপারে অপর প্রার্থী পিয়ারুর নাম ও প্রতীক বাদ দেওয়ার আবেদন করেন। আদালত তা আমলে এনে চেয়ারম্যানসহ সব পদে নির্বাচন পুনঃআদেশ না দেওয়া পর্যন্ত স্থগিত করেন।

- Advertisement -islamibank

উল্লেখ, ২২ মার্চ মধ্যরাতে প্রচার-প্রচারণা বন্ধ হওয়ার সময় নির্ধারিত ছিল। সে মোতাবেক লোহাগাড়ায় বিজিবিসহ আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরাও অবস্থান নেন। নির্বাচন বন্ধের খবরে তারা পুনরায় স্ব স্ব কর্মক্ষেত্রে ফিরে গেছেন। লোহাগাড়া উপজেলা পরিষদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতায় ছিলেন চেয়ারম্যান পদে ৪ জন, ভাইস চেয়ারম্যান পদে ৪ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৪ জন প্রার্থী।

জয়নিউজ/পুষ্পেন/বিশু
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM