বন্দুকযুদ্ধে রনি হত্যা মামলার প্রধান আসামি নিহত

নগরে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে যুবলীগকর্মী লোকমান হোসেন রনি হত্যা মামলার প্রধান আসামি সাইফুল নিহত হয়েছেন। ঘটনাস্থল থেকে পুলিশ একটি এলজি ও দুই রাউন্ড গুলি উদ্ধার করেছে।

- Advertisement -

মঙ্গলবার (৯ এপ্রিল) ভোর সাড়ে ৪টায় বাকলিয়া কল্পলোক আবাসিক এলাকায় এ ঘটনা ঘটে।

- Advertisement -google news follower

নিহত মো. সাইফুল (২৮) সবুজবাগ আবাসিক এলাকার রফিক আহমদের ছেলে। সাইফুল এলাকায় যুবলীগের রাজনীতির সঙ্গে জড়িত ছিলেন।

বাকলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রণব চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে জয়নিউজকে বলেন, সোমবার (৮ এপ্রিল) ফটিকছড়ি থেকে যুবলীগকর্মী রনি হত্যার দুই আসামি সাইফুল ও জিয়াউদ্দিন বাবলুকে গ্রেপ্তার করা হয়।

- Advertisement -islamibank

পরে সাইফুলের দেওয়া তথ্যমতে কল্পলোক আবাসিক এলাকায় পুলিশের একটি টিম অস্ত্র উদ্ধারে অভিযানে যায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে আগে থেকে অবস্থান নেওয়া সন্ত্রাসীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোঁড়ে। আত্মরক্ষার্থে পুলিশ পাল্টা গুলি ছুঁড়লে সাইফুল গুলিবিদ্ধ হন। তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে (চমেক) নেওয়া হলে সেখানে তার মৃত্যু হয়।

প্রসঙ্গত, শনিবার (৬ এপ্রিল) রাতে বাকলিয়া খালপাড় এলাকায় ত্রিকোণ প্রেমের জের ধরে মাথায় গুলি করে লোকমান হোসেন রনিকে হত্যা করা হয়। এরপর লোকমানের মা রোকেয়া বেগম সাইফুলকে প্রধান আসামি করে ৮ জনের বিরুদ্ধে বাকলিয়া থানায় একটি হত্যা মামলায় দায়ের করেন।

জয়নিউজ/পলাশ/আরসি
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM