প্রধানমন্ত্রীর সুদৃষ্টি চায় সোহেলের পরিবার

‘আমার ভাই ছিল পরিবারের একমাত্র উপার্জনক্ষম ব্যক্তি। তার মৃত্যুতে আমরা পথে বসেছি। আমরা চাই, প্রধানমন্ত্রী যাতে আমাদের পরিবারের প্রতি সুদৃষ্টি দেন।’ কথাগুলো বলছিলেন ফায়ারম্যান সোহেল রানার ছোটভাই উজ্জ্বল মিয়া।

- Advertisement -

মঙ্গলবার (৯ এপ্রিল) ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সদর দপ্তরে সোহেল রানার প্রথম জানাজা শেষে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

- Advertisement -google news follower

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেন, সোহেল পরিবারের একজন উপার্জনক্ষম ব্যক্তি ছিল। আমরা তার পরিবারের প্রতি লক্ষ্য রাখব। তার পরিবারে যদি উপযুক্ত কেউ থাকে, তাকে একটি চাকরি দেওয়ার ব্যবস্থা করা হবে।

গত ২৮ মার্চ বনানীর কামাল আতার্তুক অ্যাভিনিউর পাশে ১৭ নম্বর সড়কে এফআর টাওয়ারের অগ্নিকাণ্ডে আটকা পড়াদের উদ্ধার করতে গিয়ে আহত হন ফায়ার সার্ভিসকর্মী সোহেল রানা। তাকে উদ্ধার করে প্রথমে সিএমএইচে ভর্তি করা হয়। পরে উন্নত চিকিৎসার জন্য তাকে সিঙ্গাপুরে নেওয়া হয়।

- Advertisement -islamibank

সিঙ্গাপুরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রোববার (৭ এপ্রিল) রাতে তার মৃত্যু হয়।

জয়নিউজ/অভিজিত/আরসি
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM