দুই কাদেরের সাক্ষাৎ

সিঙ্গাপুরে চিকিৎসাধীন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের সঙ্গে সাক্ষাৎ করেছেন জাতীয় পার্টির কো-চেয়ারম্যান গোলাম মোহাম্মদ (জিএম) কাদের।

- Advertisement -

সোমবার (১৫ এপ্রিল) সিঙ্গাপুর থেকে জিএম কাদের মুঠোফোনে জানান, শারীরিক অবস্থা উন্নতির দিকে থাকায় ওবায়দুল কাদের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে না থেকে ভাড়া বাসায় থাকছেন। বাসায় ওবায়দুল কাদেরের সঙ্গে আধঘণ্টা নানা বিষয়ে কথা হয়েছে তার।

- Advertisement -google news follower

জিএম কাদের বলেন, ওবায়দুল কাদের জানতে চেয়েছেন আমাকে নিয়ে জাতীয় পার্টিতে যা শুরু হয়েছিল তা শেষ হয়েছে কিনা। ওবায়দুল কাদের তাকে জানিয়েছেন, হাসপাতালে নিয়মিত চেকআপ করাচ্ছেন। বাসায় ও পার্কে হাঁটাহাঁটি করে তার দিন কাটছে। প্রতিদিন ভোরে ঘুম থেকে ওঠেন ওবায়দুল কাদের। বাংলাদেশে ফেরার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন তিনি।

তিনি আরো বলেন, ওবায়দুল কাদের এখন প্রায় পুরোপুরি সুস্থ। তিনি আমাদের তার বাসার গেট পর্যন্ত এগিয়ে দেন। তিনিও মেডিকেল চেকআপের জন্য সিঙ্গাপুর গেছেন বলে জানান জিএম কাদের।

জয়নিউজ/বিশু
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM