হাটহাজারীতে প্রবাসীর স্ত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

হাটহাজারীর গুমানমর্দ্দন ইউনিয়নে সুলতানা পারভীন মনি (২৫) নামে এক প্রবাসীর স্ত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

- Advertisement -

বুধবার (১৭ এপ্রিল) রাত পৌনে ১০টার দিকে গুমানমর্দ্দন এলাকার ওয়াশিল তালুকদার বাড়ি থেকে লাশটি উদ্ধার করা হয়। পারভীন ওই এলাকার ওমান প্রবাসী খোরশেদুল আলমের স্ত্রী ও একই ইউনিয়নের তিতাগাজী চৌধুরী বাড়ির মো. আলীর মেয়ে।

- Advertisement -google news follower

জানা যায়, বিগত ২০১৪ সালে ওমান প্রবাসী খোরশেদুল আলমের সঙ্গে পারভিনের বিয়ে হয়। তাদের সংসারে তায়েফ (৫) ও বিথনি (২) নামে দুই শিশুসন্তান রয়েছে।

নিহতের বড় ভাই মো. রাশেদুল ইসলামের দাবি, তার বোন আত্মহত্যা করেনি। তাকে হত্যা করা হয়েছে। এ ঘটনার সুষ্ঠু বিচার দাবি করেন তিনি।

- Advertisement -islamibank

ঘটনার ব্যাপারে জানতে চাইলে হাটহাজারী মডেল থানার উপ-পরিদর্শক মো. জসিম উদ্দিন জানান, খবর পেয়ে শশুরবাড়ির নির্মাণাধীন তৃতীয় তলার রান্না ঘরের সিলিংফ্যানের সঙ্গে ওড়না পেছানো অবস্থায় পারভিনের ঝুলন্ত লাশ উদ্ধার করি। লাশের সুরতহাল তৈরি করে ময়নাতদন্তের জন্য চমেক হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

প্রাথমিকভাবে এটি আত্নহত্যা বলে ধারণা পুলিশের। তবে ময়নাতদন্ত রিপোর্ট পেলে হত্যা না আত্নহত্যা সে ব্যাপারে নিশ্চিত হওয়া যাবে বলে জানান এ কর্মকর্তা।

জয়নিউজ/তালেব/শহীদ
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM