উইম্যান চেম্বারের কর্মশালা

চট্টগ্রাম উইম্যান চেম্বারের আয়োজনে ‘সাপোর্ট টু উইম্যান ট্রেডার্স টু প্রমোট এক্সপোর্ট অ্যান্ড আপগ্রেশন অব বাংলাদেশ ট্রেড পোর্টাল’ শীর্ষক এক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

- Advertisement -

বৃহস্পতিবার (২৫ এপ্রিল) চট্টগ্রাম উইম্যান চেম্বারের কনফারেন্স হলে বাণিজ্য মন্ত্রণালয়ের ডব্লিউটিও সেলের বাংলাদেশ কানেক্টিভিটি প্রজেক্ট-১ এর উদ্যোগে আয়োজিত ওয়ার্কশপে বাণিজ্য মন্ত্রণালয়ের যুগ্ম সচিব ও ডব্লিউটিও সেলের পরিচালক মো. হামিদুর রহমান প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

- Advertisement -google news follower

হামিদুর রহমান বলেন, দেশের অর্ধেক জনগোষ্ঠী নারী। নারীদের উন্নয়ন ছাড়া দেশের উন্নয়ন সম্ভব নয়।

বিশেষ অতিথির বক্তব্যে চট্টগ্রাম চেম্বার সভাপতি মাহবুবুল আলম বলেন, চট্টগ্রাম উইম্যান চেম্বার অত্যন্ত দক্ষতার সঙ্গে তাদের কার্যক্রম পরিচালনা করে আসছে। তৃণমূল নারী উদ্যোক্তা থেকে শুরু করে ক্ষুদ্র, মাঝারি ও বৃহৎ শিল্পে জড়িত নারীদের উন্নয়নে কাজ করছে সংগঠনটি।

- Advertisement -islamibank

বাণিজ্য মন্ত্রণালয়ের রিজিওনাল কানেক্টিভিটি প্রজেক্ট-১ এর প্রকল্প পরিচালক ও যুগ্ম সচিব মো. হেমায়েত উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চট্টগ্রাম উইম্যান চেম্বারের সভাপতি মনোয়ারা হাকিম আলী, মোহাম্মদ মাসুদুল কবির, ড. মো. মাহমুদুর রহমান, আবিদা মোস্তফা, জেসমিন আক্তার ও ডা. মুনাল মাহবুব।

জয়নিউজ/ফয়সাল/জুলফিকার
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM