আয়ারল্যান্ড যাবেন তাসকিন, রেজাও

বিশ্বকাপের আগে আয়ারল্যান্ডে অনুষ্ঠিতব্য ত্রিদেশীয় সিরিজের দলে ডাকা হয়েছে তাসকিন আহমেদ ও ফরহাদ রেজাকে। তাদের অন্তর্ভুক্তিতে এই সিরিজের দলে সদস্য এখন ১৯ জন।

- Advertisement -

ইনজুরি কাটিয়ে তাসকিন ও দীর্ঘদিন দলের বাইরে থাকা ফরহাদ রেজা দলে সুযোগ পাচ্ছেন এমন কথা শোনা যাচ্ছিল ক্রিকেটপাড়ায়।

- Advertisement -google news follower

রোববার (২৮ এপ্রিল) এক আনুষ্ঠানিক বিবৃতিতে বিসিবির পক্ষ থেকে জানানো হয়, তাসকিন আহমেদ ও ফরহাদ রেজাকে আয়ারল্যান্ড সিরিজে অন্তর্ভুক্ত করা হয়েছে, যা শুরু হবে আয়ারল্যান্ডের মাটিতে আগামী মাসে। বাংলাদেশ দল ১ মে দেশ ছাড়বে।

ইনজুরি কাটিয়ে মাঠে ফিরলেও দলে না থাকায় সবার সামনে কেঁদেছিলেন তাসকিন। বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) ও ঘরোয়া ক্রিকেটে দুর্দান্ত পারফর্ম করে দীর্ঘদিন পর আলোচনায় আসেন অলরাউন্ডার ফরহাদ রেজা। তাই তাদের নিয়ে সমর্থকদের ছিল আলাদা আগ্রহ।

- Advertisement -islamibank

শেষপর্যন্ত বিশ্বকাপ দলে না হলেও আয়ারল্যান্ডের মাটিতে ত্রিদেশীয় সিরিজে ডাকা হলো এই দুই ক্রিকেটারকে। ত্রিদেশীয় সিরিজে অপর প্রতিপক্ষ ওয়েস্ট ইন্ডিজ।

হঠাৎ করে কেন এমন সিদ্ধান্ত- এ প্রশ্নে প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু বলেন, মোস্তাফিজ কবে নাগাদ পুরোপুরি বোলিং করতে পারবেন বোঝা যাচ্ছে না। রুবেলও অনেকদিন ম্যাচ খেলেনি। তার কিছু সমস্যাও রয়েছে। আয়ারল্যান্ডে যেন তাদের ওপর চাপ না পড়ে সেজন্য বাড়তি দু’জন পেসার নিয়ে যেতে চাইছি আমরা।

আয়ারল্যান্ড সিরিজের জন্য বাংলাদেশ দল: মাশরাফি বিন মর্তুজা (অধিনায়ক), সাকিব আল হাসান (সহ-অধিনায়ক), মুশফিকুর রহিম, তামিম ইকবাল, মাহমুদউল্লাহ রিয়াদ, রুবেল হোসেন, মোস্তাফিজুর রহমান, মেহেদি হাসান মিরাজ, লিটন দাস, সৌম্য সরকার, মোহাম্মদ মিঠুন, সাব্বির রহমান, মোসাদ্দেক হোসেন সৈকত, মোহাম্মদ সাইফউদ্দিন, আবু জায়েদ রাহি, নাঈম হাসান, ইয়াসির আলী চৌধুরী, তাসকিন আহমেদ ও ফরহাদ রেজা।

জয়নিউজ/পার্থ/আরসি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM