সিআইইউর ইংলিশ ল্যাঙ্গুয়েজ সেন্টারের যাত্রা শুরু

ইংরেজি নিয়ে সবারই আছে দুশ্চিন্তা। একজন ছাত্র ক্লাসে ভালো ইংরেজি লিখতে পারলেও জড়তা আর সংকোচের কারণে প্রাণখুলে বলতে পারেন না মুখে। আবার বিপরীত চিত্রও আছে।

- Advertisement -

চিটাগং ইন্ডিপেন্ডেন্ট ইউনিভার্সিটির (সিআইইউর) শিক্ষার্থীদের ইংরেজি চর্চায় উৎসাহিত করে একধাপ এগিয়ে নিয়ে যেতে যাত্রা শুরু করেছে ‘ইংলিশ ল্যাঙ্গুয়েজ সেন্টার’ বা ইএলসি।

- Advertisement -google news follower

বৃহস্পতিবার (৯ মে) সকালে নগরের জামালখানের সিআইইউ ক্যাম্পাসে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই সেন্টারের উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মাহফুজুল হক চৌধুরী।

অনুষ্ঠানে শিক্ষার্থীদের আন্তর্জাতিক পর্যায়ে নিজেকে মেলে ধরতে চাইলে ইংরেজি শেখার কোনো বিকল্প নেই মন্তব্য করে তিনি বলেন, তোমার দুর্বলতা ও সীমাবদ্ধতাকে অনুপ্রেরণা হিসেবে কাজে লাগিয়ে ইংরেজি ভাষায় দক্ষতা অর্জন করতে হবে।

- Advertisement -islamibank

সিআইইউর ইংলিশ ল্যাঙ্গুয়েজ সেন্টারের ভারপ্রাপ্ত সহকারী পরিচালক ও ইংরেজি বিভাগের প্রভাষক আশিকুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে আরও বক্তব্য রাখেন স্কুল অব সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিংয়ের ডিন অধ্যাপক ড. মো. রেজাউল হক খান, স্কুল অব লিবারেল আর্টস অ্যান্ড সোশ্যাল সায়েন্সেসের ডিন কাজী মোস্তাইন বিল্লাহ, সহকারী অধ্যাপক রিফাত তাসনীম, মো. সাইফুর রহমান, প্রভাষক নাসিহ উল ওয়াদুদ আলম, সিনিয়র লিয়াজো অফিসার আশরাফুল হক প্রমুখ। প্রেস বিজ্ঞপ্তি

জয়নিউজ/জুলফিকার
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM