দেশ গঠনে সবাইকে ঐক্যবদ্ধভাবে এগিয়ে আসতে হবে: সুফী মিজান

দেশকে দারিদ্রতার হাত থেকে রক্ষা করতে হবে। দেশের বিত্তশালী লোকেরা এগিয়ে আসলে আর দারিদ্রতা থাকবে না। মানুষের মৌলিক অধিকার নিশ্চিত করার জন্য সরকার যেমন কাজ করছে। তার পাশাপাশি শিল্পপতি ও বিত্তবান লোকেরা এগিয়ে আসলে দেশে কোনো মানুষ না খেয়ে, বিনা চিকিৎসায় ও শিক্ষার আলো থেকে বঞ্চিত হবে না।

- Advertisement -

বৃহস্পতিবার (১৬ মে) দুপুর ১২টায় নগরের হযরত শাহ আমানত (রহ:) মাজার প্রাঙ্গণে পিএইচপি ফ্যামিলি ও আলহাজ্ব সুফী মোহাম্মদ মিজান ফাউন্ডেশনের উদ্যোগে আয়োজিত বিনা মূল্যে চিকিৎসা সেবা প্রদান ও ঔষুধ বিতরণ অনুষ্ঠানে পিএইচপি ফ্যামিলির চেয়ারম্যান সুফী মিজানুর রহমান এ কথা বলেন।

- Advertisement -google news follower

এ সময় তিনি আরো বলেন, চট্টগ্রামের চিকিৎসা সেবাকে এগিয়ে নিতে পিএইচপি ফ্যামিলী সবসময় কাজ করে গেছে এবং যাবে। চট্টগ্রাম মেডিকেল কলেজ ও হাসপাতাল, আগ্রাবাদ মা ও শিশু হাসপাতাল ছাড়াও চিকিৎসা সেবার জন্য বিশেষভাবে সুফী মিজান ফাউন্ডেশনের ক্যাম্প পরিচালনা করছে।

শাহ আমানত (রহ:) মাজার শরীফের মোতোয়াল্লী শাহজাদা শরফুদ্দিন মো. শওকত আলী খান (শাহীন মিয়ার সভাপতিত্বে ও খোরশেদ আলম চৌধুরীর সঞ্চালনায় চট্টগ্রাম প্রেস ক্লাবের সভাপতি আলী আব্বাস, মা ও শিশু হাসপাতালের সহ সভাপতি মো. মোরশেদ, ডা. দিপংকর দে, ডা: নিজাম মোরশেদ চৌধুরী, শাহজাদা সৈয়দ শফিউল আজম ঈছাপুরী ও ফাউন্ডেশনের প্রধান সমন্বয়কারী মো. সোলায়মান।- বিজ্ঞপ্তি

জয়নিউজ/পলাশ
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM