রাজিব ও নাজমুল বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ কেন্দ্রের সহসম্পাদক

বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ চট্টগ্রাম উত্তর জেলা কমিটির সভাপতি রাজিব ভট্টাচার্য ও সাধারণ সম্পাদক নাজমুল হোসেন রাসেলকে ১১ মে বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ কেন্দ্রীয় কমিটির এক বর্ধিত সভায় সিদ্ধান্ত অনুযায়ী কেন্দ্রীয় কমিটির গতিশীলতা বৃদ্ধির লক্ষ্যে নেতৃবৃন্দকে কেন্দ্রীয় কমিটির সহসম্পাদক মনোনীত করা হয়েছে।

- Advertisement -

এ ব্যাপারে কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক সুপ্রিম কোর্ট আইনজীবী জিয়াউল হক চৌধুরী বাবু বলেন, রাজিব ভট্টাচার্য্য এবং নাজমুল হোসেন রাসেল দক্ষ এবং পরিশ্রমী। আমরা আশাকরি তাদের সক্রিয় অংশগ্রহণে কেন্দ্রীয় কমিটি আরও গতিশীল হবে, বিকশিত হবে মুজিববাদ, শতভাগ প্রতিষ্ঠিত হবে আইনের শাসন।

- Advertisement -google news follower

নাজমুল হোসেন রাসেল চট্টগ্রাম আদালতে আইন পেশার সঙ্গে জড়িত থাকার পাশাপাশি উত্তর চট্টগ্রামের ছাত্রলীগের রাজনীতিতে তার সক্রিয় অংশগ্রহণ রয়েছে।

অপরদিকে ছাত্ররাজনীতির শুরু থেকেই রাজিব ভট্টাচার্য মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দীনের অনুসারী এবং প্রগতিশীল ছাত্র রাজনীতিতে সক্রিয়।

জয়নিউজ/বিশু
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM