এবার তিস্তাসহ সব সমস্যার সমাধান হবে: কাদের

নরেন্দ্র মোদি অধিক শক্তিশালী হয়ে ফের ক্ষমতায় এসেছেন। এবার তিস্তা সমস্যাসহ দুই দেশের মধ্যকার অমীমাংসিত সমস্যাগুলোর সমাধান হবে বলে আশাবাদ ব্যক্ত করেছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

- Advertisement -

শুক্রবার (২৪ মে) ধানমণ্ডিতে আওয়ামী লীগ সভাপতির কার্যালয়ে সম্পাদকমণ্ডলীর সভা শেষে প্রেস ব্রিফিংয়ে এ কথা বলেন তিনি।

- Advertisement -google news follower

ওবায়দুল কাদের বলেন, ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি এবার ধারণাকে অতিক্রম করে ঐতিহাসিক বিজয় অর্জন করেছেন। এজন্য আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাঁকে টেলিফোন করে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন। তাঁকে টুইটও করেছেন।

খালেদা জিয়ার চিকিৎসা সংক্রান্ত প্রশ্নের জবাবে তিনি বলেন, বেগম খালেদা জিয়াকে বিনা চিকিৎসায় মেরে ফেলতে হবে এরকম নিষ্ঠুর কাজ আওয়ামী লীগ সরকার করতে পারে না।

- Advertisement -islamibank

সাংগঠনিক কার্যক্রম প্রসঙ্গে তিনি বলেন, প্রায় আড়াই মাস পরে আমি সংগঠনের নেতাকর্মীদের সঙ্গে বৈঠক করলাম। বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে আমরা কার্যক্রম চালিয়ে যাচ্ছি। ঈদের পরে সাংগঠনিক সম্পাদকদের নেতৃত্বে ৮টি টিম মাঠে নামবে। তারা তৃণমূল পর্যায়ে সংগঠনকে সম্মেলনের মাধ্যমে শক্তিশালী করে গড়ে তুলবে।

আরেক প্রশ্নের জবাবে তিনি বলেন, সম্মেলনের মাধ্যমে দলে অনুপ্রবেশকারীদের ঢোকার সুযোগ থাকবে না। যারা পরীক্ষিত সৈনিক, দীর্ঘদিন ধরে দলে কাজ করছে-তারাই নেতা হওয়ার সুযোগ পাবেন।

এ সময় যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, আবদুর রহমান, সাংগঠনিক সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, এনামুল হক শামীম, বিএম মোজাম্মেল হক, মেজবাহ উদ্দিন সিরাজ, শ্রমবিষয়ক সম্পাদক হাবিবুর রহমান সিরাজ, বিজ্ঞান ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক প্রকৌশলী আবদুস সবুর ও আইনবিষয়ক সম্পাদক শ ম রেজাউল করিম প্রমুখ উপস্থিত ছিলেন।

জয়নিউজ/বিশু
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM