ট্রাফিক পুলিশের সঙ্গে রাস্তায় সিএমপি কমিশনারের ইফতার

সারাদিন রোজা রেখে তীব্র গরমে ব্যস্ত সড়কে দায়িত্ব পালন করেন ট্রাফিক সদস্যরা। মাগরিবের আযান পড়ে গেলেও অনেক সময় খেয়াল থাকে না তাদের। পথেই সারতে হয় ইফতার। সেই ট্রাফিক পুলিশ সদস্যদের সঙ্গে এবার সড়কে ইফতার করেছেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি) কমিশনার মো. মাহাবুবর রহমান।

- Advertisement -

সোমবার (২৭ মে) সন্ধ্যায় নগরের টাইগারপাস মোড়ে দায়িত্বরত ট্রাফিক পুলিশ সদস্যদের সঙ্গে ইফতার করেন তিনি। এ সময় সিএমপির অতিরিক্ত কমিশনার (অপরাধ ও অভিযান) আমেনা বেগম, উপ-কমিশনার (ট্রাফিক-উত্তর) হারুনুর রশিদ হাযারী, অতিরিক্ত উপ-কমিশনার (ট্রাফিক-উত্তর) নাজমুল হাসানসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা ইফতারে অংশ নেন।

- Advertisement -google news follower

মো. মাহাবুবর রহমান বলেন, সবাই চায় পরিবারের সঙ্গে ইফতার করতে। কিন্তু ট্রাফিক পুলিশ সদস্যরা দায়িত্ব পালন করতে গিয়ে সেটা পারেন না। তাই তাদেরকে উৎসাহ দিতেই আমরা একসঙ্গে ইফতার করছি।

ট্রাফিক পুলিশের সঙ্গে রাস্তায় সিএমপি কমিশনারের ইফতার

- Advertisement -islamibank

এর আগে ৬টার দিকে সিএমপি কমিশনার মো. মাহাবুবর রহমান আগ্রাবাদ বাদামতমী মোড়ে পথচারীদের মাঝে ইফতার বিতরণ করেন।

এসময় তার সঙ্গে উপস্থিত ছিলেন সিএমপির উপ-কমিশনার (ট্রাফিক-বন্দর) ফাতিহা ইয়াসমিন ও অতিরিক্ত উপ-কমিশনার (ট্রাফিক-বন্দর) অলক বিশ্বাসসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা।

জয়নিউজ/রুবেল/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM