চাঁদাবাজির অভিযোগ শুনে হতভম্ব জেলা প্রশাসক

চট্টগ্রাম জেলা প্রশাসকের নাম ব্যবহার করে বিভিন্ন শিল্পপ্রতিষ্ঠান ও সাধারণ মানুষকে ফোন করে অর্থ চাওয়ার অভিযোগ উঠেছে। আর এ অভিযোগের ব্যাপারটা জানতে পেরে জেলা প্রশাসক মো. ইলিয়াস হোসেন নিজেই সতর্ক করেছেন সবাইকে।

- Advertisement -

সোমবার (২৭ মে) বিকেলে এ নিয়ে জেলা প্রশাসনের ফেসবুক পেইজ থেকে একটি স্ট্যাটাস দেন তিনি। স্ট্যাটাসটি হুবহু জয়নিউজের পাঠকদের জন্য তুলে ধরা হলো।

- Advertisement -google news follower

‘জেলা প্রশাসক, চট্টগ্রামের নামে বিভিন্ন শিল্পপ্রতিষ্ঠানের কাছ থেকে আর্থিক অনুদান চাওয়া হচ্ছে মর্মে আমাকে অবহিত করা হয়েছে। এটি একটি দুষ্কৃতি চক্রের কাজ। আপনারা এ ধরনের ফোনে বিভ্রান্ত হয়ে কোনো লেনদেন করবেন না।’

চাঁদাবাজির অভিযোগ শুনে হতভম্ব জেলা প্রশাসক

- Advertisement -islamibank

এ ব্যাপারে চট্টগ্রামের জেলা প্রশাসক মো. ইলিয়াছ হোসেন বলেন, আমার নাম ব্যবহার করে কে বা কাহারা বিভিন্ন শিল্প মালিককে ফোন করার পর তাদের সন্দেহ হয়। এরপর তারা ব্যাপারটা আমাকে জানায়। আমিতো এমন অভিযোগ শুনে হতভস্ব হয়ে যাই। এরপর আমি ফেসবুকে একটা পোস্ট করে সবাইকে সতর্ক থাকার জন্য অনুরোধ করি।

যে নম্বর থেকে বিভিন্নজনকে ফোন করা হয় পরে সেই নাম্বার বন্ধ পাওয়া যায় বলেও জানান তিনি।

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM