বেতন-বোনাসের দাবিতে কর্মবিরতির হুঁশিয়ারি সিইউজের

ঢাকা ও চট্টগ্রামের আঞ্চলিক পত্রিকা, টেলিভিশনসহ মিডিয়ায় কর্মরত সব গণমাধ্যমকর্মীদের বেতন, ভাতা ও ঈদ বোনাস পরিশোধের জন্য কঠোর হুঁশিয়ারি দিয়েছেন চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের (সিইউজে) নেতৃবৃন্দরা।

- Advertisement -

বৃহস্পতিবার (৩০ মে) দুপুরে চট্টগ্রাম প্রেস ক্লাবের সামনে আয়োজিত সমাবেশ থেকে এ হুঁশিয়ারি দেন সাংবাদিক নেতারা।

- Advertisement -google news follower

সোমবারের (৩ জুন) মধ্যে বেতন, ভাতা ও ঈদ বোনাস পরিশোধ করা না হলে ওইদিন সন্ধ্যা থেকে পত্রিকায় কাজ বন্ধ করে দিয়ে কর্মবিরতি পালন করবে সাংবাদিকরা। এ সময় মহার্ঘ্যভাতা পরিশোধেরও আহ্বান জানান নেতৃবৃন্দরা। ঈদের পর সিইউজে টানা আন্দোলন কর্মসূচি ঘোষণা করবে, এতে সবাইকে অংশগ্রহণের আহ্বান জানানো হয়।

সিইউজের ভারপ্রাপ্ত সভাপতি মাঈনুদ্দিন দুলালের সভাপতিত্বে বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক হাসান ফেরদৌস, বিএফইউজে (বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন) সহসভাপতি রিয়াজ হায়দার চৌধুরী, সাবেক সহসভাপতি শহীদ উল আলম, সিইউজের সহসভাপতি মোহাম্মদ আলী, চট্টগ্রাম প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক চৌধুরী ফরিদ, বিএফইউজের যুগ্ম মহাসচিব কাজী মহসীন, সিইউজের যুগ্ম সাধারণ সম্পাদক সবুর শুভ, সিইউজের টিভি ইউনিট প্রধান অনিন্দ্য টিটো, সিইউজে সদস্য খোরশেদ আলম শামীম ও মহরম হোসেন।

জয়নিউজ/বিশু
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM