বগুড়া উপনির্বাচনে বিএনপির প্রার্থী জি এম সিরাজ

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার আসন বগুড়া-৬ আসনে উপনির্বাচনে কেন্দ্র থেকে ব্যবসায়ী গোলাম মো. সিরাজকে (জি এম সিরাজ) ধানের শীষ প্রতীকের চিঠি দিয়েছে বিএনপি।

- Advertisement -

রোববার (২জুন) বিকালে বিএনপি চেয়ারপারসনের গুলশানের কার্যালয়ে মহাসচিব ফখরুলই ধানের শীষ প্রতীকের চিঠি জি এম সিরাজের হাতে তুলে দেন।

- Advertisement -google news follower

জি এম সিরাজ উত্তরাঞ্চলে চলাচলকারী বাস এস আর ট্রাভেলসের মালিক। মহাসড়কের রেস্তোরাঁ ফুড ভিলেজ এবং শাহনাজ ফিলিং স্টেশনের মালিকও তিনি।

তিনি ২০০৭-০৮ সালে জরুরি অবস্থার সময় সংস্কারপন্থি হিসেবে বিএনপিতে চিহ্নিত হলেও এখন বগুড়া জেলা কমিটির আহ্বায়কের দায়িত্ব পালন করেছেন।

- Advertisement -islamibank

জি এম সিরাজ বগুড়া-৫ (ধুনট-শেরপুর) আসনে একাধিকবার সংসদ সদস্য নির্বাচিত হন। তবে জেলা সদর অর্থাৎ বগুড়া-৬ আসনে এবারই প্রথম প্রতিদ্বন্দ্বিতা করতে যাচ্ছেন।

দুর্নীতির মামলায় দণ্ডিত খালেদা একাদশ সংসদ নির্বাচন করতে না পারায় এই আসনে প্রার্থী হয়ে ভোটে জিতেছিলেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

কিন্তু বিএনপির অন্য পাঁচজন সংসদ সদস্য হিসেবে শপথ নিলেও ‘দলীয় সিদ্ধান্তে শপথ নেননি ফখরুল। ফলে এই আসনে উপনির্বাচনে হচ্ছে।
সোমবার বগুড়া-৬ উপনির্বাচনে প্রার্থীদের প্রতীক বরাদ্দ করবেন রিটার্নিং কর্মকর্তা। ২৪ জুন হবে ভোটগ্রহণ।

জয়নিউজ/বিশু
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM