নেতা-কর্মী ও শুভানুধ্যায়ীদের সঙ্গে কাটল নওফেলের ঈদ

নেতা-কর্মী ও শুভানুধ্যায়ীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করে ঈদের দিন কেটেছে শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেলের। নগরের চশমা হিলের বাসায় বুধবার (৫ জুন) সকাল থেকে তিনি সবার সঙ্গে কুশল বিনিময় শুরু করেন।

- Advertisement -

সকাল ৮টায় নওফেল নগরের জমিয়াতুল ফালাহ মসজিদের ঈদ জামাতে অংশগ্রহণ করেন। নামাজ শেষে সবার সঙ্গে কোলাকুলি ও ঈদ শুভেচ্ছা বিনিময় করেন। পরে চশমা হিলের বাসায় এসে বাবা সাবেক মেয়র মহিউদ্দিন চৌধুরীর কবর জিয়ারত করেন।

- Advertisement -google news follower

নেতা-কর্মী ও শুভানুধ্যায়ীদের সঙ্গে কাটল নওফেলের ঈদ | নিউজ ২

এরপর নেতা-কর্মী ও শুভানুধ্যায়ীদের সঙ্গে ঈদ শুভেচ্ছা বিনিময় করেন নওফেল। শিক্ষা উপমন্ত্রীর সঙ্গে দেখা করতে তার বাসায় ছুটে যান নেতা-কর্মী ও বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ।

- Advertisement -islamibank

বাসায় আগত অতিথিদের সেমাই, সাদা ভাত, গরুর মাংস ও মুরগির মাংস দিয়ে আপ্যায়ন করেন নওফেল। এছাড়া সবার সঙ্গে সেলফি ও ছবি তোলেন তিনি।

এসময় নওফেল বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার অঙ্গীকার হচ্ছে ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত স্বনির্ভর বাংলাদেশ গড়ে তোলা। সে লক্ষ্যে আমাদের সবাইকে কাজ করে যেতে হবে। দলকে শক্তিশালী করতে হবে।

জয়নিউজ/রুবেল/এমজেএইচ
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM