মেয়াদোত্তীর্ণ গ্যাস সিলিন্ডার বিক্রির দায়ে জরিমানা

লাইসেন্সহীন এল.পি গ্যাসের ব্যবসা ও মেয়াদোত্তীর্ণ এল.পি গ্যাসের সিলিন্ডার সংরক্ষণ ও বিক্রির দায়ে চার প্রতিষ্ঠানকে ২২ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

- Advertisement -

প্রতিষ্ঠানগুলো হলো- ফাহাদ এন্টারপ্রাইজ, মালেক শাহ স্টোর, নিউ রুপালী ট্রেডিং, খাজা ট্রেডার্স।

- Advertisement -google news follower

মঙ্গলবার (১১ জুন) নগরের ইপিজেড থানায় সিমেন্ট ক্রসিং রোড এলাকায় বাংলাদেশ গ্যাস আইন-২০১০ এর উপর মোবাইল কোর্ট পরিচালনা করে এ জরিমানা করা হয়। অভিযানের নেতৃত্বে ছিলেন জেলা প্রশাসনের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো. আলী হাসান।

এসময় প্রতিষ্ঠানগুলোতে লাইসেন্স না থাকায় অর্থ জরিমানা করা হয়। ফাহাদ এন্টারপ্রাইজকে ৫ হাজার টাকা, মালেক শাহ স্টোর ২ হাজার টাকা, খাজা ট্রেডার্সকে ৫ হাজার টাকা, নিউ রুপালী ট্রেডিংকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়।

- Advertisement -islamibank

সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো. আলী হাসান বলেন, প্রতিষ্ঠানগুলো এল.পি গ্যাস লাইসেন্সের আবেদন করেছে। কিন্ত লাইসেন্স পায়নি বলে এরা মেয়াদোত্তীর্ণ এল.পি গ্যাসের সিলিন্ডার সংরক্ষণ করছে। যার কারণে যেকোনো সময় ঘটে যেতে পারে বড় ধরণের দুর্ঘটনা। এছাড়াও প্রতিষ্ঠানগুলোকে আবাসিক এলাকা থেকে সরিয়ে অন্যত্র ব্যবসা পরিচালনার জন্য ১০ দিন সময় দেওয়া হয়েছে।

জয়নিউজ/হিমেল/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM