ভারত-পাকিস্তান মহারণ আজ

বিশ্বকাপের সবচেয়ে প্রত্যাশিত দ্বৈরথে মুখোমুখি হচ্ছে ভারত ও পাকিস্তান। নতুন করে কাশ্মীর ইস্যুতে সৃষ্ট উত্তেজনা দ্বৈরথটাকে দিয়েছে ভিন্নমাত্রা। তাই বিশ্বকাপের মতো মঞ্চে দল দুটির মহারণ মানে রোমাঞ্চ-উত্তেজনার চেয়েও বেশি কিছু। ম্যানচেস্টারে আজ রোববার (১৬ জুন) বিকাল সাড়ে ৩টায় মুখোমুখি হবে দুই দল।

- Advertisement -

ম্যানচেস্টারের এই ম্যাচকে ঘিরে টিকিট আবেদন পড়েছিল ৭ লাখের বেশি! বোঝাই যাচ্ছে নির্ধারিত আসনসংখ্যার বাইরে এই ম্যাচের দিকে চোখ থাকবে কতগুলো।

- Advertisement -google news follower

অবশ্য বিশ্বকাপে দুই দলের প্রতিদ্বন্দ্বিতার ঝাঁজ নিয়ে প্রতিবারই আলোচনা হয় কয়েক দফা। কিন্তু সেই আলোচনার পর জয়ের পাল্লাটা ভারি থেকেছে ভারতের দিকেই। শেষ ৫ ওয়ানডের ৪টিতেই জয়ী ভারত।

এমন ম্যাচকে ঘিরে বাইরে উত্তেজনার রেণু উড়লেও, বিরাট কোহলির কাছে ম্যাচটি পেয়েছে সাধারণের মর্যাদা। তবে পাকিস্তান কোচ মিকি আর্থার ভিন্নভাবে প্রেরণা দিচ্ছেন তার শিষ্যদের। ম্যাচটি জিতলেই তারা দেশের কাছে হিরো হয়ে যাবেন−এমন মন্ত্র দিচ্ছেন সরফরাজদের।

- Advertisement -islamibank

অবশ্য এত আয়োজন ভেস্তে যেতে পারে বৃষ্টি নামলে। কারণ আজকের ম্যাচেও যে চোখ রাঙানি দিচ্ছে বৃষ্টি।

জয়নিউজ/পলাশ

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM