পুলিশ কর্মকর্তা শম্পা উইমেন অ্যাওয়ার্ডের জন্য মনোনীত

সেবা ও সাহকিতায় গুরুত্বপূর্ণ অবদান রাখায় সীতাকুণ্ড সার্কেলের এডিশনাল এসপি শম্পা রানী সাহা উইমেন অ্যাওয়ার্ড ২০১৯ এর জন্য মনোনীত হয়েছেন।

- Advertisement -

পুলিশ সদর দপ্তরের পক্ষ থেকে এ পুরস্কারের জন্য শম্পাসহ মোট ১০ জন কর্মকর্তাকে মনোনীত করা হয়েছে। আগামী ২৬ জুন তার হাতে এই পুরস্কার তুলে দেওয়া হবে।

- Advertisement -google news follower

ইতিপূর্বে পিপিএম ও আইজিপি ব্যাজ পদকপ্রাপ্ত এডিশনাল এসপি শম্পা রানী নতুন করে আরেকটি পুরস্কারের জন্য মনোনীত হয়ে বাংলাদেশ পুলিশের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন।

বাংলাদেশ পুলিশ প্রতিবছর আন্তর্জাতিক নারী দিবসে সেবা ও সাহসিকতায় গুরুত্বপূর্ণ অবদান রাখা নারী পুলিশ সদস্যদের পুরস্কৃত করে থাকে। সেই ধারাবাহিকতায় এবারও ১০ জন কর্মকর্তাকে এই পদক প্রদান করা হচ্ছে।

- Advertisement -islamibank

এই ১০ জনের মধ্যে মেডেল অব কারেজ ক্যাটাগরিতে সীতাকুণ্ড সার্কেলের এডিশনাল এসপি শম্পা রানী সাহাও মনোনীত হয়েছেন।

বুধবার রাতে পুলিশ সদর দপ্তর থেকে প্রেরিত এক চিঠিতে তাকে এ তথ্য নিশ্চিত করা হয়েছে। আগামী ২৬ জুন চট্টগ্রামের ইন্টারন্যাশনাল কনভেনশন সেন্টারে তাকে এই পুরস্কার তুলে দেওয়ার কথা রয়েছে।

সীতাকুণ্ড থানার ওসি মো. দেলওয়ার হোসেন এ তথ্য নিশ্চিত করে বলেন, এডিশনাল এসপি শম্পা রানী সাহা জঙ্গি দমন, ডাকাতদের বিরুদ্ধে অভিযানে ঝুঁকি নিয়ে ছুটে গেছেন। এসব কারণে আগেও পিপিএম ও আইজিপি পদক অর্জন করেছিলেন আর এবার অর্জন করেছেন উইমেন অ্যাওয়ার্ড।

এ বিষয়ে জানতে চাইলে শম্পা রানী জয়নিউজকে বলেন, আমি এই পুরস্কারের জন্য মনোনীত হওয়ায় বাংলাদেশ পুলিশের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। এর আগেও আমার কাজের স্বীকৃতি পেয়েছিলাম।

তিনি বলেন, এ ধরনের পুরস্কার কাজের প্রতি দায়িত্ববোধ আরো বাড়িয়ে দেয়, অনুপ্রেরণা দেয়। আমিও অনুপ্রাণিত হয়েছি। এখন থেকে আরো ভালো কাজ করে কর্তৃপক্ষের বিশ্বাসের মর্যাদা রক্ষা করব।

জয়নিউজ/এমজেএইচ
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM