নুরুল আনোয়ারের বাসায় বিএনপির তদন্ত কমিটি

চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপির সাবেক সহসভাপতি ও চন্দনাইশ পৌরসভা বিএনপির সভাপতি নুরুল আনোয়ার চেয়ারম্যান ও তার পরিবারের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন বিএনপির কেন্দ্রীয় তদন্ত কমিটির সদস্যরা।

- Advertisement -

রোববার (২৩ জুন) সন্ধ্যায় তারা সৌজন্য সাক্ষাতে মিলিত হন।

- Advertisement -google news follower

এসময় উপস্থিত ছিলেন তদন্ত কমিটির প্রধান বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মাহবুবের রহমান শামীম, চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপির সভাপতি জাফরুল ইসলাম চৌধুরী, তদন্ত কমিটির সদস্য জালাল আহমেদ মজুমদার, হারুনুর রশীদ, মশিউর রহমান বিপ্লব।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন চট্টগ্রাম দক্ষিণ জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি সাইফুদ্দীন সালাম মিঠু, দক্ষিণ জেলা ছাত্রদলের সভাপতি মো. শহীদুল আলম শহীদ প্রমুখ।

- Advertisement -islamibank

উল্লেখ, বুধবার (১৯ জুন) বিকেলে নগরের চান্দগাঁওয়ের মনোরোমা আবাসিক এলাকায় চন্দনাইশ পৌর বিএনপির সভাপতি নুরুল আনোয়ারের বাসায় হামলা করে দুর্বৃত্তরা। ওই রাতেই নগর বিএনপির সভাপতি ডা. শাহাদাত হোসেনকে প্রধান আসামি এবং নগর ছাত্রদলের সভাপতি গাজী সিরাজকে আসামি করে চান্দগাঁও থানায় মামলা করেন নুরুল আনোয়ার। এছাড়া মামলায় আরো ২০-৩০ জনকে অজ্ঞাতনামা আসামি করা হয়েছে।

জয়নিউজ/আরডি/এমজেএইচ
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM