কুৎসিততম কুকুরের শিরোপা জয়

যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে সবচেয়ে খারাপ দেখতে কুকুরদের নিয়ে একটি প্রতিযোগিতা হয়। সেই প্রতিযোগিতায় ট্রফির সঙ্গে পাওয়া যায় মোটা অঙ্কের অর্থ।

- Advertisement -

শুক্রবার (২১ জুন) এই প্রতিযোগিতা অনুষ্ঠিত হয় ক্যালিফোর্নিয়ার পেটালুমায় সোমোনা-মেরিন ফেয়ারে। এবার এই শিরোপার জন্য নির্বাচিত হয়েছে স্ক্যাম্প নামের একটি কুকুর।

- Advertisement -google news follower

একটি পশুদের আশ্রয়স্থল থেকে ২০১৪ সালে স্ক্যাম্পকে পান তার মালিক। তারপরই স্ক্যাম্পের ওই মুখের প্রেমে পড়েন তিনি। স্ক্যাম্প গোলাকার শরীর, ছোট ছোট চোখ, দাঁতবিহীন, ছোট ছোট পা বিশিষ্ট একটি কুকুর। এসব বৈশিষ্ট্য তাকে এবারের সেরার মুকুট জিততে সাহায্য করেছে।

তবে সেরার শিরোপা জিতে নেওয়া এতটা সহজ ছিল না। স্ক্যাম্পকে এই প্রতিযোগিতা জিততে আরও ১৮টি কুকুরকে হারাতে হয়েছে। তবে সব শেষে বিচারকদের মন জয় করে নিয়েছে স্ক্যাম্পই।

- Advertisement -islamibank

প্রতিযোগিতায় দ্বিতীয় হয়েছে পেকিনেস নামে একটি ওয়াইল্ড থ্যাং। টোস্টিটো নামে চিহুয়াহুয়া জাতের আরেকটি কুকুর তৃতীয় হয়েছে।

প্রতিযোগিতায় প্রথম হয়ে স্ক্যাম্প পেয়েছে একটি বড় ট্রফি ও দেড় হাজার মার্কিন ডলার।

জয়নিউজ/পিডি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM