বাস থেকে ফেলে হত্যা : হেলপারের স্বীকারোক্তি

নগরের সিটি গেট এলাকায় রেজাউল করিম রনিকে বাস থেকে ফেলে হত্যার ঘটনায় অভিযুক্ত বাস হেলপার মোঃ মানিক সরকার (২৬) আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।

- Advertisement -

বৃহস্পতিবার (৬ সেপ্টেম্বর) সকালে মহানগর হাকিম আল ইমরানের আদালতে এ জবানবন্দী দেন তিনি। চট্টগ্রাম মহানগর পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (প্রসিকিউশন) নির্মলেন্দু বিকাশ চক্রবর্তী জানান, বাস থেকে ফেলে রেজাউল করিম রনিকে হত্যার বিষয়ে স্বীকারোক্তিমূলক জবানবন্দী দিয়েছে ওই মামলার আসামি মানিক সরকার। এর আগে গত ১ সেপ্টেম্বর নগরীর আকবর শাহ থানা এলাকা থেকে মানিক সরকারকে গ্রেফতার করে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)।

- Advertisement -google news follower

গত ২৭ আগস্ট দুপুরে নগরীর সিটি গেট এলাকায় ভাড়া নিয়ে তর্কের জেরে চলন্ত বাস থেকে চালক ও হেলপার মিলে মারধর করে ফেলে দেয় ওই বাসের যাত্রী রেজাউল করিম রনিকে। পরে ওই বাসের নিচেই চাপা পড়ে মারা যান তিনি।

এ ঘটনায় ২৮ আগস্ট রাতে নগরীর আকবর শাহ থানায় নিহতের মামা আব্দুর রহমান বাদী হয়ে বাসচালক দিদারুল আলম ও হেলপার মানিক সরকারকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন।

- Advertisement -islamibank

 

জয়নিউজ/এফও/জেডএইচ

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM