অটোরিকশার চাকায় ওড়না প্যাঁচিয়ে কলেজছাত্রীর মৃত্যু

চট্টগ্রামের সীতাকুণ্ডে ব্যাটারি চালিত অটোরিকশার চাকায় গলার ওড়না প্যাঁচিয়ে মিনু আক্তার (১৮) নামে এক কলেজছাত্রীর মর্মান্তিক মৃত্যু হয়েছে।

- Advertisement -

মিনু আক্তার সীতাকুণ্ড পৌরসদরের দক্ষিণ মহাদেবপুর গ্রামের নলুয়াপাড়ার এজাহার মিয়া সওদাগরের মেয়ে। সে সম্প্রতি সীতাকুণ্ড বিশ্ববিদ্যালয় কলেজ থেকে উচ্চ মাধ্যমিক পরীক্ষা দিয়েছে।

- Advertisement -google news follower

সোমবার (১৫ জুলাই) বিকেলে পৌরসভার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফায়ার সার্ভিস স্টেশনের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহতের ভাই আরিফ হোসেন ও তার নিকটাত্মীয় উপজেলা স্বেচ্চাসেবক লীগের সাধারণ সম্পাদক মো. সাহাব উদ্দিন জানান, মিনু বিকেলের দিকে সীতাকুণ্ড সদর থেকে একটি ব্যাটারি চালিত অটোরিকশায় নিজ বাড়ির দিকে যাচ্ছিল। তার রিকশাটি সীতাকুণ্ড ফায়ার সার্ভিস স্টেশন এলাকা অতিক্রমের সময় তার গলায় থাকা ওড়না রিকশার চাকায় প্যাঁচিয়ে গেলে গলায় ফাঁস লেগে সে গাড়ি থেকে পড়ে যায়। এসময় এলাকাবাসী তাকে উদ্ধার করে চমেকে নিয়ে গেলে কর্তব্যরত চিকিসৎক তাকে মৃত ঘোষণা করেন।

- Advertisement -islamibank

পাঁচলাইশ থানার ডিউটি অফিসার এসআই শিপ্রা দাস বলেন, ওড়না প্যাঁচিয়ে কলেজছাত্রীর মৃত্যুর খবর পেয়ে সেখানে পুলিশ পাঠানো হয়েছে। তার পরিবার ময়নাতদন্ত ছাড়াই লাশ নিয়ে যাওয়ার জন্য আবেদন করেছে। অনুমতি পেলে লাশ পরিবারের হাতে তুলে দেওয়া হবে।

জয়নিউজ/সেকান্দার/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM