খাগড়াছড়িতে ফল ব্যবসায়ী গুলিবিদ্ধ

খাগড়াছড়ির দীঘিনালার নয় মাইল এলাকায় রূপচান মিয়া (৩৫) নামের এক ফল ব্যবসায়ী গুলিবিদ্ধ হয়েছেন। রূপচান লংগদুর ইয়ারাংছড়ির জালাল উদ্দিনের ছেলে।

- Advertisement -

বৃহস্পতিবার (১৮ জুলাই) বিকালে ট্রাকযোগে ফল নিয়ে চট্টগ্রাম আসার পথে এ ঘটনা ঘটে।

- Advertisement -google news follower

ঘটনার পরপর গাড়িতে থাকা আহতের বড় ভাই রূপচানকে খাগড়াছড়ি সদর হাসপাতালে নিয়ে আসেন। পরে অবস্থা খারাপ হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেন।

জানা যায়, লংগদু থেকে ফল নিয়ে ট্রাকে করে চট্টগ্রামে নিয়ে যাওয়ার সময় খাগড়াছড়ির নয় মাইল এলাকায় পৌঁছলে ওঁৎপেতে থাকা আঞ্চলিক রাজনৈতিক দলের সন্ত্রাসীরা গাড়ির গতিরোধ করে রূপচান মিয়াকে ডেকে নিয়ে গুলি করে পালিয়ে যায়।

- Advertisement -islamibank

খাগড়াছড়ির অতিরিক্ত পুলিশ সুপার এমএম সালাউদ্দিন জয়নিউজকে বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে চাঁদার জন্য আঞ্চলিক রাজনৈতিক দলের সন্ত্রাসীরা তাকে গুলি করে পালিয়ে যায়। তার অবস্থা খারাপ হওয়ায় কর্তব্যরত চিকিৎসক চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেন বলে তিনি জানান।

জয়নিউজ/শ্যামল/বিআর
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM