‘পায়েলের খুনিদের বাঁচাতে চেষ্টা চালাচ্ছে প্রভাবশালী মহল’

সাইদুর রহমান পায়েল নামে আমাদের একটি সন্তান ছিল। নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের বিবিএ পঞ্চম সেমিষ্টারে পড়ত সে। গত বছর হানিফ পরিবহনের ভলভো বাসের চালক, সুপারভাইজার এবং তার সহযোগীর নৃশংসতায় পায়েলের মৃত্যু হয়।

- Advertisement -

সংশ্লিষ্ট তিন খুনিকে গ্রেপ্তার করা হলেও তাদের মুক্ত করার জন্য আড়ালে কাজ করছে প্রভাবশালী মহল। বর্তমানে জামিনে আছে তারা। খুনিদের সর্বোচ্চ শাস্তি নিশ্চিত না করা পর্যন্ত আমরা আমাদের আইনি লড়াই চালিয়ে যাবো। সাংবাদিকবৃন্দ আপনারা আমাদের পাশে থাকবেন বলে আমরা আশাবাদী।

- Advertisement -google news follower

সোমবার (২২ জুলাই) দুপুরে চট্টগ্রাম প্রেস ক্লাবে পায়েল হত্যার এক বছর পূর্ণ হওয়ার প্রেক্ষিতে তার পরিবারের সদস্যরা সংবাদ সম্মেলনে এসব কথা বলেন।

সংবাদ সম্মেলনে প্রভাবশালীদের তৎপরতা থামানো এবং পায়েলের হত্যাকারীরা যাতে শাস্তি পায়। সেক্ষেত্রে প্রশাসনের দৃষ্টি আকর্ষণ এবং সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন তারা। এতে পায়েলের পরিবারের সদস্য এবং বিভিন্ন গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।

জয়নিউজ/আরডি/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM