ফেনসিডিল ব্যবসা: সীতাকুণ্ডে আ’লীগ নেতা আটক

ওরা চারজন মিলে করতো ফেনসিডিলের ব্যবসা। তাদের গ্রুপ লিডার ছিলেন সীতাকুণ্ড উপজেলা আওয়ামী লীগ নেতা বিজয় চক্রবর্তী। পুলিশ রোববার (২৮ জুলাই) রাতে সীতাকুণ্ড পৌরসদর থেকে আটক করে তাকে। মিরসরাই বড় দারোগারহাট জাফরাবাদ গ্রামের ডা. নৃপেন্দ্র চক্রবর্তীর ছেলে বিজয় চক্রবর্তী।

- Advertisement -

গত ২৪ জুলাই রাতে পৌর সদরের মার্কেট থেকে ৫৭ বোতল ফেনসিডিলসহ বিপ্লব বণিক বিলু নামে একজনকে সীতাকুণ্ড মডেল থানার পুলিশ আটক করে। বিপ্লব সীতাকুণ্ড পৌর সদরের বিবি জুয়েলার্সের কারিগর। পুলিশি জিজ্ঞাসাবাদে বিপ্লব জানায়, সে এবং আরও কয়েকজন সীতাকুণ্ডের বিভিন্নস্থানে ফেনসিডিলের ব্যবসা করতো। মিরসরাই দিয়ে ভারতীয় সীমান্তপথে তারা এই ফেনসিডিল আনতো।

- Advertisement -google news follower

২৫ জুলাই বিপ্লবকে চট্টগ্রাম সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করা হলে সে ম্যাজিস্ট্রেট হেলাল উদ্দিনের আদালতে স্বীকারোক্তিমুলক জবানবন্দি দেয়।

জবানবন্দির ভিত্তিতে উপজেলা আওয়ামী লীগ নেতা বিজয় চক্রবর্তীকে পুলিশ রোববার রাতে সীতাকুণ্ড বাজার থেকে আটক করে।

- Advertisement -islamibank

এ ব্যাপারে সীতাকুণ্ড মডেল থানার অফিসার ইনচার্জ মো. দেলওয়ার হোসেন বলেন, ফেনসিডিল ব্যবসার সঙ্গে বিজয় চক্রবর্তীর জড়িত থাকার অভিযোগে তাকে জিজ্ঞাবাদ করা হচ্ছে। তবে তার সাথে জড়িত অন্যদের নাম তদন্তের স্বার্থে এখনই প্রকাশে অস্বীকৃতি জানিয়েছে পুলিশ।

সীতাকুণ্ড উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মো. ইছহাক বলেন, বিজয় চক্রবর্তী এখন উপজেলা আওয়ামী লীগের সদস্য নন।

জয়নিউজ/সেকান্দর/আরসি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM