বহদ্দারহাটে বোর্ডিংয়ে ঝুলন্ত লাশ উদ্ধার

নগরের বহদ্দারহাট এলাকার ইকবাল বোর্ডিংয়ের একটি কক্ষ থেকে মো. আল আমিন (৩০) নামে এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। গত শুক্রবার (২৬ জুলাই) সকাল ৮টার দিকে লাশটি উদ্ধার করা হয়।

- Advertisement -

মৃত আল আমিন ঢাকা জেলার কদমতলী থানার মুজাফফরনগর গ্রামের আব্বাস আলীর ছেলে।

- Advertisement -google news follower

পুলিশ জানায়, আল আমিন গত ১৫ জুলাই রাত ৯টার দিকে বোর্ডিয়ের ৪র্থ তলার ৩১০ নম্বর কক্ষটি ভাড়া নেয়। এরপর থেকে এ কক্ষেই অবস্থান করছিল আল আমিন। ২৬ জুলাই শুক্রবার সকালে বোর্ডিয়ের কর্মচারী আবুল কাশেম প্রতিদিনের মত রুম পরিষ্কার করতে গেলে রুমের ভেতর থেকে কোনো সাড়া পায় না। পরে সে ভেন্টিলেটার দিয়ে দেখে, আল আমিন ফ্যানের সঙ্গে মশারি টানার রশি দিয়ে ফাঁস লাগিয়ে ঝুলে আছে।

বিষয়টি তাৎক্ষণিক ইকবাল বোর্ডিংয়ের ম্যানেজার মাহবুব আলমকে জানালে তিনি পাঁচলাইশ থানা পুলিশকে ফোন দেন। পরে পুলিশ এসে রুমের দরজা ভেঙ্গে লাশ উদ্ধার করে।

- Advertisement -islamibank

পাঁচলাইশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কাশেম ভূঁইয়া জয়নিউজকে বলেন, লাশটি উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে। তবে এখন পর্যন্ত তার কোনো আত্মীয়-স্বজনের খোঁজ পাওয়া যায়নি। কেউ তাকে চিনলে থানায় যোগাযোগ করতে পারেন।

জয়নিউজ/আরডি/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM