ঈদের আগে সাংবাদিকদের বেতন-বোনাস পরিশোধের দাবি সিইউজের

ঈদের আগে চট্টগ্রামে কর্মরত সব সংবাদপত্র ও সংবাদ সংস্থার সাংবাদিক-কর্মচারীদের বেতন, বোনাস ও বকেয়া পরিশোধের দাবি জানিয়েছে চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়ন (সিইউজে)।

- Advertisement -

বুধবার (৭ আগস্ট) এক বিবৃতিতে সিইউজের ভারপ্রাপ্ত সভাপতি মাঈনুদ্দিন দুলাল ও সাধারণ সম্পাদক হাসান ফেরদৌস এ দাবি জানান।

- Advertisement -google news follower

বিবৃতিতে নেতৃবৃন্দ বলেন, গত ১৮ জুলাই ৮ম সংবাদপত্র মজুরি বোর্ডের মনিটরিং সভায় সংবাদপত্র ও সংবাদ সংস্থায় কর্মরত সাংবাদিক-কর্মচারীদের বেতন, বোনাস এবং সব বকেয়া পরিশোধের জন্য সংবাদপত্র মালিকদের নির্দেশনা দেওয়া হয়েছে।

নির্দেশনায় ঈদের আগে সাংবাদিক-কর্মচারীদের বেতন, বোনাস এবং বকেয়া পরিশোধ করা না হলে সংশ্লিষ্ট সংবাদপত্রে ৮ম সংবাদপত্র মজুরি বোর্ডের আওতায় প্রদত্ত সুযোগ-সুবিধা প্রত্যাহার করা হবে বলেও সতর্ক করে দেওয়া হয়।

- Advertisement -islamibank

সিইউজের বিবৃতিতে ডিএফপির এ নির্দেশনাকে স্বাগত জানিয়ে নেতৃবৃন্দ নির্দেশনা অনুযায়ী ঈদের আগে চট্টগ্রাম থেকে প্রকাশিত সব সংবাদপত্র মালিকদের সাংবাদিক-কর্মচারীদের বেতন, বোনাস এবং বকেয়া পরিশোধ করার আহ্বান জানান।

বিবৃতিতে নেতৃবৃন্দ আরো বলেন, যেসব সংবাদপত্র ডিএফপি থেকে নিবন্ধন নিয়ে পত্রিকা প্রকাশ করছে, অথচ ৮ম সংবাদপত্র মজুরি বোর্ড রোয়েদাদ বাস্তবায়ন করেনি তাদের বিষয়েও সিইউজে ব্যবস্থা নেবে।

জয়নিউজ/বিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM