মোবাইল অ্যাপে পাওয়া যাবে বিমানের টিকিট

বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের টিকিট মোবাইল অ্যাপে পাওয়া যাবে। আসছে অক্টোবর থেকে মোবাইল অ্যাপ ব্যবহার করে বিশ্বের যেকোনো প্রান্ত থেকে বিমানের টিকিট ক্রয় করা যাবে। ফলে টিকিট কাটা নিয়ে গ্রাহকদের আর ভোগান্তি পোহাতে হবে না।

- Advertisement -

বৃহস্পতিবার (২২ আগস্ট) হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে নতুন উড়োজাহাজ ড্রিমলাইনার গাঙচিল উদ্বোধন অনুষ্ঠানে এ তথ্য জানান বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের সচিব মো. মহিবুল হক।

- Advertisement -google news follower

বিমান সচিব বলেন, চলতি বছর কোনোপ্রকার ফ্লাইট বাতিল ছাড়া নির্বিঘ্নে হজ ফ্লাইট পরিচালিত হয়েছে। হজযাত্রী প্রতি ১০ হাজার টাকা ভাড়া কমানোর ফলে ৬৫ কোটি টাকা ক্ষতি নিয়ে ফ্লাইট পরিচালনা শুরু করেও সুষ্ঠু ব্যবস্থাপনার মাধ্যমে এ ক্ষতি পুষিয়ে ওঠা সম্ভব হয়েছে।

তিনি আরো বলেন, একসময় বিমানের টিকিট চাইলেই নাই, অথচ সিট খালি যায়- এমন অভিযোগ থাকলেও এখন সে অভিযোগ পাওয়া যায় না। আধুনিকায়নের মাধ্যমে বিমানের অনিয়ম ও দুর্নীতি দূর করা হচ্ছে। ফলে ক্রমেই জনপ্রিয় হচ্ছে রাষ্ট্রীয় পতাকাবাহী এ প্রতিষ্ঠান।

- Advertisement -islamibank

জয়নিউজ/পিডি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM