রোড সেফটি ফাউন্ডেশনের যুগ্ম মহাসচিব হলেন মিয়াজী

সড়ক দুর্ঘটনা প্রতিরোধে গঠিত সংগঠন ‘রোড সেফটি ফাউন্ডেশন’ এর যুগ্ম মহাসচিব হলেন এ এস এম আবদুল গাফফার মিয়াজী। একই সাথে তাকে ফাউন্ডেশনের চট্টগ্রাম বিভাগীয় সমন্বয়কের দায়িত্বও দেওয়া হয়েছে।

- Advertisement -

রোড সেফটি ফাউন্ডেশনের চেয়ারম্যান অধ্যাপক ড. এ আই মাহবুব উদ্দিন আহমেদ (সমাজ বিজ্ঞান বিভাগ, ঢাকা বিশ্ববিদ্যালয়) এবং মহাসচিব ও প্রধান নির্বাহী কর্মকর্তা সাইদুর রহমান স্বাক্ষরিত এক পত্রের মাধ্যমে আবদুল গাফফার মিয়াজীকে এ দুটি দায়িত্ব প্রদান করা হয়।

- Advertisement -google news follower

১৯ আগস্ট পাঠানো এক পত্রে আবদুল গাফফার মিয়াজীকে জাতীয় কমিটির যুগ্ম মহাসচিব ও চট্টগ্রাম বিভাগীয় সমন্বয়কের দায়িত্ব দেয়ার কথা উল্লেখ করা হয়।

ইস্ট ডেল্টা হোল্ডিংস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালিক আবদুল গাফফার মিয়াজী  ‘রিয়েল এস্টেট অ্যান্ড হাউজিং অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (রিহ্যাব) চট্টগ্রাম’এর রিজিওনাল কমিটির সদস্য এবং প্রেস অ্যান্ড মিডিয়া কমিটির আহবায়ক হিসেবে দায়িত্ব পালন করছেন।

- Advertisement -islamibank

জয়নিউজ/কেকে/জেডএইচ

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM