পাহাড় কেটেছে ফিনলে প্রপার্টিজ

পাহাড় কেটে বহুতল আবাসিক ভবন তৈরির সতত্য পাওয়ায় ফিনলে প্রপার্টিজ লিমিটেডেকে তলব করেছে পরিবেশ অধিদফতর চট্টগ্রাম।

- Advertisement -

মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) কাতালগঞ্জের ডক্টরস হাসপাতাল এলাকায় অভিযানে পাহাড় কাটার প্রমাণ পায় পরিবেশ অধিদফতর।

- Advertisement -google news follower

অবৈধভাবে পাহাড় কাটার সত্যতা পাওয়ায়, বুধবার (৪ সেপ্টেম্বর) পরিবেশ অধিদফতর চট্টগ্রাম মহানগর কার্যালয়ে শুনানিতে হাজির হওয়ার জন্য নোটিশ দেওয়া হয়েছে ফিনলে প্রপার্টিজ লিমিটেডেকে।

পরিবেশ অধিদফতর চট্টগ্রাম মহানগরের সহকারী পরিচালক সংযুক্তা দাশ গুপ্তা জয়নিউজকে বলেন, ফিনলে প্রপার্টিজ লিমিটেডে পাহাড় কেটে বহুতল আবাসিক ভবন তৈরি করছে এমন একটি অভিযোগ আসে। অভিযোগ পেয়ে কাতালগঞ্জের ডক্টরস হাসপাতাল সংলগ্ন এলাকায় তাদের চলমান প্রকল্পে অভিযান চালানো হয়। ১৮ তলা ভবন নির্মাণাধীন এ প্রকল্পে পাহাড় কাটার সত্যতা পাওয়া গেছে। তাই  বুধবার শুনানিতে হাজির হতে তাদের নোটিশ দেওয়া হয়েছে।

- Advertisement -islamibank

এদিকে পাহাড় কেটে ভবন নির্মাণের অভিযোগ অস্বীকার করেছে ফিনলে প্রপার্টিজ লিমিটেড। প্রতিষ্ঠানের মহাব্যবস্থাপক আবদুল্লাহ নাসের জয়নিউজকে বলেন, অভিযানের  বিষয়ে আমি কিছুই শুনিনি। তবে কয়েকজন সাংবাদিক ফোন করেছেন তাদের মাধ্যমে জানতে পারলাম। আমি বিষযটি নিয়ে প্রকল্পে দায়িত্বে থাকা কর্মকর্তাদের সঙ্গে কথা বলব।

জয়নিউজ/রিফাত
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM